শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

কিছুই পায়নি পুলিশগাইবান্ধায় জঙ্গি আস্তানা খোঁজের অভিযান সমাপ্ত



নিউজ ডেস্ক::জঙ্গি আস্তানার সন্ধানে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার যমুনা নদী বেষ্টিত চরগুলোতে অভিযান শেষ করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অভিযানে জঙ্গি আস্তানার সন্ধান, অস্ত্র উদ্ধার কিংবা কাউকে আটক করতে পারেননি তারা।

বৃহস্পতিবার ভোর থেকে শুরু হওয়া এ অভিযান সকাল ১০টার দিকে শেষ হয়। গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হকের নেতৃত্বে জেলা কাউন্টার টেরোরিজম ইউনিট, পুলিশ ও গোয়েন্দা পুলিশের প্রায় ৭০ জন কর্মকর্তা ও সদস্য অংশ নেন। তারা ভোর থেকে ফুলছড়ির এরন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে এ অভিযান পরিচালনা করেন।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হক বলেন, অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি। চরাঞ্চলের গ্রামগুলোতে গিয়ে কোনো পুরুষ মানুষ দেখা যায়নি। আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে গতকাল গাইবান্ধা সদর উপজেলায় ব্রহ্মপুত্র নদ বেষ্টিত কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের বিভিন্ন চরে অভিযান পরিচালনা করে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এসময় এক ডাকাত গ্রেপ্তার হয়। তবে কোন জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: