শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

কিছুই পায়নি পুলিশগাইবান্ধায় জঙ্গি আস্তানা খোঁজের অভিযান সমাপ্ত



নিউজ ডেস্ক::জঙ্গি আস্তানার সন্ধানে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার যমুনা নদী বেষ্টিত চরগুলোতে অভিযান শেষ করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অভিযানে জঙ্গি আস্তানার সন্ধান, অস্ত্র উদ্ধার কিংবা কাউকে আটক করতে পারেননি তারা।

বৃহস্পতিবার ভোর থেকে শুরু হওয়া এ অভিযান সকাল ১০টার দিকে শেষ হয়। গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হকের নেতৃত্বে জেলা কাউন্টার টেরোরিজম ইউনিট, পুলিশ ও গোয়েন্দা পুলিশের প্রায় ৭০ জন কর্মকর্তা ও সদস্য অংশ নেন। তারা ভোর থেকে ফুলছড়ির এরন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে এ অভিযান পরিচালনা করেন।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হক বলেন, অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি। চরাঞ্চলের গ্রামগুলোতে গিয়ে কোনো পুরুষ মানুষ দেখা যায়নি। আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে গতকাল গাইবান্ধা সদর উপজেলায় ব্রহ্মপুত্র নদ বেষ্টিত কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের বিভিন্ন চরে অভিযান পরিচালনা করে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এসময় এক ডাকাত গ্রেপ্তার হয়। তবে কোন জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: