রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

কিছুই পায়নি পুলিশগাইবান্ধায় জঙ্গি আস্তানা খোঁজের অভিযান সমাপ্ত



নিউজ ডেস্ক::জঙ্গি আস্তানার সন্ধানে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার যমুনা নদী বেষ্টিত চরগুলোতে অভিযান শেষ করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অভিযানে জঙ্গি আস্তানার সন্ধান, অস্ত্র উদ্ধার কিংবা কাউকে আটক করতে পারেননি তারা।

বৃহস্পতিবার ভোর থেকে শুরু হওয়া এ অভিযান সকাল ১০টার দিকে শেষ হয়। গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হকের নেতৃত্বে জেলা কাউন্টার টেরোরিজম ইউনিট, পুলিশ ও গোয়েন্দা পুলিশের প্রায় ৭০ জন কর্মকর্তা ও সদস্য অংশ নেন। তারা ভোর থেকে ফুলছড়ির এরন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে এ অভিযান পরিচালনা করেন।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হক বলেন, অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি। চরাঞ্চলের গ্রামগুলোতে গিয়ে কোনো পুরুষ মানুষ দেখা যায়নি। আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে গতকাল গাইবান্ধা সদর উপজেলায় ব্রহ্মপুত্র নদ বেষ্টিত কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের বিভিন্ন চরে অভিযান পরিচালনা করে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এসময় এক ডাকাত গ্রেপ্তার হয়। তবে কোন জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: