মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত



গাজীপুরের কাশিমপুরের মাদক কানেকশনে তিন কারগারের পাঁচ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর কারারক্ষী মুস্তাকিন, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর কারারক্ষী মো. আজিজার রহমান এবং কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. রকিবুল, মো. আল-মামুন এবং মো. মজনু মিয়া।

কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার কাশিমপুর কারা কমপ্লেক্সের ভেতর কারারক্ষী মুস্তাকিনের বাসায় অভিযান চালিয়ে প্রায় ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মাদক সেবনের সঙ্গে জড়িত থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

হাইসিকিউরিটি কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, মাদক সেবনের অভিযোগ ও তাদের কাছে মাদক সেবনের আলামত পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে কারারক্ষী মো. রকিবুল, আল-মামুন, এবং কারারক্ষী মজনু মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধেও বিভাগীয় মামলা হয়েছে।

কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত কুৃমার বনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে কারাগারের শহিদুল ইসলাম নামের এক কয়েদির কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে কারারক্ষী আজিজার রহমান তাকে ওই ইয়াবা ট্যাবলেটগুলো দিয়েছে বলে জানায়। এক পর্যায়ে কারা কমপ্লেক্সের ভেতর আজিজার রহমানের বাসায় অভিযান চালিয়ে আরো ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও আজিজারকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কারাগারের ভেতর মাদক ব্যবসার অভিযোগে কারারক্ষী আজিজারকে বরখাস্ত করা হয়েছে। এঘটনায় জয়দেবপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হামিদুর রহমান জানান, কাশিমপুর কারাগার-২ এর ভেতর থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কারারক্ষী আজিজার রহমানকে (নম্বর ১৩৮২৯) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে কারা কতৃপক্ষ। এ ব্যাপারে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে জয়দেবপুর থানায় একটি মাদক মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: