মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «   প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি : সব আসামির জামিন  » «   ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা  » «   ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি  » «   এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও  » «   সীতাকুণ্ডে বিরল প্রজাতির পেঁচা ধরা পড়ল  » «   ‘ভয় পাওয়ার কিছু নেই’  » «   হাইকোর্টের রুল বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা কেন অবৈধ নয়  » «   অবশেষে ফাইনালে রংপুর  » «  

কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত



গাজীপুরের কাশিমপুরের মাদক কানেকশনে তিন কারগারের পাঁচ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর কারারক্ষী মুস্তাকিন, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর কারারক্ষী মো. আজিজার রহমান এবং কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. রকিবুল, মো. আল-মামুন এবং মো. মজনু মিয়া।

কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার কাশিমপুর কারা কমপ্লেক্সের ভেতর কারারক্ষী মুস্তাকিনের বাসায় অভিযান চালিয়ে প্রায় ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মাদক সেবনের সঙ্গে জড়িত থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

হাইসিকিউরিটি কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, মাদক সেবনের অভিযোগ ও তাদের কাছে মাদক সেবনের আলামত পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে কারারক্ষী মো. রকিবুল, আল-মামুন, এবং কারারক্ষী মজনু মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধেও বিভাগীয় মামলা হয়েছে।

কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত কুৃমার বনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে কারাগারের শহিদুল ইসলাম নামের এক কয়েদির কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে কারারক্ষী আজিজার রহমান তাকে ওই ইয়াবা ট্যাবলেটগুলো দিয়েছে বলে জানায়। এক পর্যায়ে কারা কমপ্লেক্সের ভেতর আজিজার রহমানের বাসায় অভিযান চালিয়ে আরো ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও আজিজারকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কারাগারের ভেতর মাদক ব্যবসার অভিযোগে কারারক্ষী আজিজারকে বরখাস্ত করা হয়েছে। এঘটনায় জয়দেবপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হামিদুর রহমান জানান, কাশিমপুর কারাগার-২ এর ভেতর থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কারারক্ষী আজিজার রহমানকে (নম্বর ১৩৮২৯) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে কারা কতৃপক্ষ। এ ব্যাপারে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে জয়দেবপুর থানায় একটি মাদক মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: