শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত



গাজীপুরের কাশিমপুরের মাদক কানেকশনে তিন কারগারের পাঁচ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর কারারক্ষী মুস্তাকিন, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর কারারক্ষী মো. আজিজার রহমান এবং কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. রকিবুল, মো. আল-মামুন এবং মো. মজনু মিয়া।

কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার কাশিমপুর কারা কমপ্লেক্সের ভেতর কারারক্ষী মুস্তাকিনের বাসায় অভিযান চালিয়ে প্রায় ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মাদক সেবনের সঙ্গে জড়িত থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

হাইসিকিউরিটি কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, মাদক সেবনের অভিযোগ ও তাদের কাছে মাদক সেবনের আলামত পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে কারারক্ষী মো. রকিবুল, আল-মামুন, এবং কারারক্ষী মজনু মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধেও বিভাগীয় মামলা হয়েছে।

কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত কুৃমার বনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে কারাগারের শহিদুল ইসলাম নামের এক কয়েদির কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে কারারক্ষী আজিজার রহমান তাকে ওই ইয়াবা ট্যাবলেটগুলো দিয়েছে বলে জানায়। এক পর্যায়ে কারা কমপ্লেক্সের ভেতর আজিজার রহমানের বাসায় অভিযান চালিয়ে আরো ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও আজিজারকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কারাগারের ভেতর মাদক ব্যবসার অভিযোগে কারারক্ষী আজিজারকে বরখাস্ত করা হয়েছে। এঘটনায় জয়দেবপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হামিদুর রহমান জানান, কাশিমপুর কারাগার-২ এর ভেতর থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কারারক্ষী আজিজার রহমানকে (নম্বর ১৩৮২৯) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে কারা কতৃপক্ষ। এ ব্যাপারে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে জয়দেবপুর থানায় একটি মাদক মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: