শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত



গাজীপুরের কাশিমপুরের মাদক কানেকশনে তিন কারগারের পাঁচ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর কারারক্ষী মুস্তাকিন, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর কারারক্ষী মো. আজিজার রহমান এবং কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. রকিবুল, মো. আল-মামুন এবং মো. মজনু মিয়া।

কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার কাশিমপুর কারা কমপ্লেক্সের ভেতর কারারক্ষী মুস্তাকিনের বাসায় অভিযান চালিয়ে প্রায় ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মাদক সেবনের সঙ্গে জড়িত থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

হাইসিকিউরিটি কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, মাদক সেবনের অভিযোগ ও তাদের কাছে মাদক সেবনের আলামত পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে কারারক্ষী মো. রকিবুল, আল-মামুন, এবং কারারক্ষী মজনু মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধেও বিভাগীয় মামলা হয়েছে।

কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত কুৃমার বনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে কারাগারের শহিদুল ইসলাম নামের এক কয়েদির কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে কারারক্ষী আজিজার রহমান তাকে ওই ইয়াবা ট্যাবলেটগুলো দিয়েছে বলে জানায়। এক পর্যায়ে কারা কমপ্লেক্সের ভেতর আজিজার রহমানের বাসায় অভিযান চালিয়ে আরো ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও আজিজারকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কারাগারের ভেতর মাদক ব্যবসার অভিযোগে কারারক্ষী আজিজারকে বরখাস্ত করা হয়েছে। এঘটনায় জয়দেবপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হামিদুর রহমান জানান, কাশিমপুর কারাগার-২ এর ভেতর থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কারারক্ষী আজিজার রহমানকে (নম্বর ১৩৮২৯) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে কারা কতৃপক্ষ। এ ব্যাপারে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে জয়দেবপুর থানায় একটি মাদক মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: