বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

কাল সন্ধ্যায় খালেদাকে সময় দিয়েছেন রাষ্ট্রপতি



hamidh-khaledaআগামীকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বঙ্গভবনে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে সাক্ষাতের সময় দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার একান্ত সচিব সালেহ আহমদ প্রথম আলো ডটকমকে জানান, কাল সন্ধ্যা সাড়ে ছয়টায় সাক্ষাতের সময় দিয়েছেন রাষ্ট্রপতি। ২০ জনের একটি প্রতিনিধি দলের সাক্ষাতের জন্য অনুমতি চাওয়া হয়। তবে কে কে যাবেন সেই তালিকা ছূড়ান্ত হয়নি।

এর আগে আজ সোমবার বিকেলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতের সময় চান বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া। বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী সন্ধ্যা পৌনে ছয়টার দিকে প্রথম আলো ডটকমকে বলেছিলেন, বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতের জন্য সময় চেয়েছেন। রাষ্ট্রপতি যখনই সময় দেবেন বিরোধীদলীয় নেতা তখনই তাঁর সঙ্গে সাক্ষাত্ করবেন।

নির্বাচনকালীন মন্ত্রিসভায় আজ বিকেলে নতুন মন্ত্রী হিসেবে ছয়জন ও প্রতিমন্ত্রী হিসেবে দুজন শপথ নেন। এর কিছু সময় পরই খালেদা জিয়া এ সময় চেয়ে আবেদন করেন।
জানা গেছে, দেশের চলমান রাজনৈতিক সংকট নিয়ে কথা বলতে খালেদা জিয়া রাষ্ট্রপতির সঙ্গে দেখা করবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: