রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস



নিউজ ডেস্ক:: শ্রমিক নেতাদের সাথে সমঝোতায় পৌছেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) কর্তৃপক্ষ। আজ বুধবার বিকেল চারটায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) এর কার্যালয়ে শ্রমিক নেতাদের সাথে চুয়েট কর্তৃপক্ষের বৈঠকে এই সমঝোতা হয়।

এই ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক বলেন, মেট্রোপলিটন পুলিশের মধ্যস্থতায় শ্রমিক নেতাদের সাথে আমাদের আলোচনা ফলপ্রসূ হয়েছে। আগামীকাল থেকে চট্টগ্রাম শহরে স্বাভাবিক নিয়মে চুয়েট বাস চলাচল করবে।

বৈঠকে পুলিশের পক্ষে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) মোহাম্মদ আব্দুল ওয়ারিশ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) কাজী মুত্তাকী ইবনু মিনান এবং বায়জিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

চুয়েটের পক্ষে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড.মোহাম্মদ আবদুর রহমান ভূইয়া, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ তাজুল ইসলাম, উপ ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম এবং তিনজন শিক্ষার্থী প্রতিনিধি।

এছাড়াও শ্রমিক নেতাদের পক্ষে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা ট্রাক ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আবদুর নবী, সাধারণ সম্পাদক আবদুস সবুর এবং অন্যান্য শ্রমিক নেতারা। এছাড়াও এতে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ।

উল্লেখ্য, গত রোববার রাতে নগরীর অক্সিজেন মোড়ে স্থানীয়দের হামলায় তিন চুয়েট শিক্ষার্থী আহত হবার প্রেক্ষিতে গত সোমবার থেকে আজ পর্যন্ত শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে চট্টগ্রাম শহরে চুয়েট বাস চলাচল বন্ধ রয়েছে। চলাচলের নিরাপত্তার দাবিতে এই কয়দিন ক্লাস বর্জন করেছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: