শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

কার সঙ্গে সংসার করবেন হৃত্বিক?



বিনোদন ডেস্ক:: হৃত্বিক রোশন এবং সুজান খানের সিদ্ধান্তে ভেঙে যায় তাদের ১৩ বছরের সম্পর্ক। ২০১৪ সালে সালে যখন তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, তা নিয়ে সরগরম হয়ে ওঠে বলিউড পাড়া।

১৩ বছরের বিয়ে ভেঙে দু`জনে বেরোলেও দুই ছেলের জন্য তারা এখনো একে অপরের ভালো বন্ধু। একসঙ্গে ছুটি কাটানো থেকে শুরু করে, লাঞ্চ ডেটে বেরোনো, অনেক কিছুই একসঙ্গে পালন করেন তারা।হৃত্বিক রোশন এবং সুজান খান যাতে আবার একসঙ্গে সংসার করেন, তার জন্য আশাবাদী সঞ্জয় খান।

সুজান খানের বাবা সঞ্জয় খান বলেন, হৃত্বিককে তিনি সব সময় নিজের ছেলের মতই ভালবাসেন। তাই হৃত্বিকের সঙ্গে খারাপ সম্পর্কের কথা কখনও ভাবতেই পারেন না তিনি।

তবে সুজানের সঙ্গে হৃত্বিকের বিচ্ছেদের নিশ্চই কোনও কারণ আছে। সেটা ওরা নিজেরাই ভাল জানেন। সে বিষয় নিয়ে আলোচনা অনুচিত।তবে একদিন না একদিন হৃত্বিক, সুজান আবার একসঙ্গে সংসার শুরু করবেন বলেও আশাবাদী সঞ্জয় খান।

সম্প্রতি নিজের বই `দ্য বেস্ট মিসটেক অফ মাই লাইফ`-এর প্রকাশ করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় খান। আর সেখানেই হৃত্বিক, সুজানের সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি।

হৃত্বিক, সুজান আবার নতুন করে সংসার শুরু করলে, তা সবার পক্ষে ভাল বলেও মত প্রকাশ করেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা।

শোনা যায়,কখনো করিনা কাপুর আবার কখনও কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। অন্যদিকে ছোটবেলার বন্ধু অর্জুন রামপালের সঙ্গে সম্পর্কের জেরেও নাকি হৃত্বিকের সঙ্গে সংসারে ভাটা পড়ে সুজানের। আর তার জেরেই বিচ্ছেদ।

কিন্তু অর্জুন রামপালের সঙ্গে সুজান খানের সম্পর্কের কথা যতই প্রকাশ্যে আসুক না কেন, শেষ পর্যন্ত তা খারিজ হয়ে যায়।

সম্প্রতি নিজের নতুন বিদেশিনী বান্ধবীকে প্রকাশ্যে আনেন অর্জুন রামপাল।এমনকী, অর্জুনের মায়ের শেষকৃত্যেও হাজির ছিলেন ওই বিদেশিনী। যা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়।

এই বিদেশিনীর সঙ্গে সম্পর্কের জেরেই কি শেষ পর্যন্ত অর্জুন রামপালের সঙ্গে তার স্ত্রী মেহর জেসিয়ার বিচ্ছেদ হয়ে যায়? সেই প্রশ্নই আপাতত ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে অর্জুন রামপাল কোনও মন্তব্য করেননি। চুপ রয়েছেন মেহরও।

সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: