মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

কার সঙ্গে সংসার করবেন হৃত্বিক?



বিনোদন ডেস্ক:: হৃত্বিক রোশন এবং সুজান খানের সিদ্ধান্তে ভেঙে যায় তাদের ১৩ বছরের সম্পর্ক। ২০১৪ সালে সালে যখন তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, তা নিয়ে সরগরম হয়ে ওঠে বলিউড পাড়া।

১৩ বছরের বিয়ে ভেঙে দু`জনে বেরোলেও দুই ছেলের জন্য তারা এখনো একে অপরের ভালো বন্ধু। একসঙ্গে ছুটি কাটানো থেকে শুরু করে, লাঞ্চ ডেটে বেরোনো, অনেক কিছুই একসঙ্গে পালন করেন তারা।হৃত্বিক রোশন এবং সুজান খান যাতে আবার একসঙ্গে সংসার করেন, তার জন্য আশাবাদী সঞ্জয় খান।

সুজান খানের বাবা সঞ্জয় খান বলেন, হৃত্বিককে তিনি সব সময় নিজের ছেলের মতই ভালবাসেন। তাই হৃত্বিকের সঙ্গে খারাপ সম্পর্কের কথা কখনও ভাবতেই পারেন না তিনি।

তবে সুজানের সঙ্গে হৃত্বিকের বিচ্ছেদের নিশ্চই কোনও কারণ আছে। সেটা ওরা নিজেরাই ভাল জানেন। সে বিষয় নিয়ে আলোচনা অনুচিত।তবে একদিন না একদিন হৃত্বিক, সুজান আবার একসঙ্গে সংসার শুরু করবেন বলেও আশাবাদী সঞ্জয় খান।

সম্প্রতি নিজের বই `দ্য বেস্ট মিসটেক অফ মাই লাইফ`-এর প্রকাশ করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় খান। আর সেখানেই হৃত্বিক, সুজানের সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি।

হৃত্বিক, সুজান আবার নতুন করে সংসার শুরু করলে, তা সবার পক্ষে ভাল বলেও মত প্রকাশ করেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা।

শোনা যায়,কখনো করিনা কাপুর আবার কখনও কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। অন্যদিকে ছোটবেলার বন্ধু অর্জুন রামপালের সঙ্গে সম্পর্কের জেরেও নাকি হৃত্বিকের সঙ্গে সংসারে ভাটা পড়ে সুজানের। আর তার জেরেই বিচ্ছেদ।

কিন্তু অর্জুন রামপালের সঙ্গে সুজান খানের সম্পর্কের কথা যতই প্রকাশ্যে আসুক না কেন, শেষ পর্যন্ত তা খারিজ হয়ে যায়।

সম্প্রতি নিজের নতুন বিদেশিনী বান্ধবীকে প্রকাশ্যে আনেন অর্জুন রামপাল।এমনকী, অর্জুনের মায়ের শেষকৃত্যেও হাজির ছিলেন ওই বিদেশিনী। যা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়।

এই বিদেশিনীর সঙ্গে সম্পর্কের জেরেই কি শেষ পর্যন্ত অর্জুন রামপালের সঙ্গে তার স্ত্রী মেহর জেসিয়ার বিচ্ছেদ হয়ে যায়? সেই প্রশ্নই আপাতত ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে অর্জুন রামপাল কোনও মন্তব্য করেননি। চুপ রয়েছেন মেহরও।

সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: