রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

কারাগারে খালেদা, দেশে ফিরছেন জোবাইদা



নিউজ ডেস্ক::দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবরণের পর থেকে বিএনপির রাজনীতিতে চলছে নানা গুঞ্জন।

দলীয় সূত্র মতে, বর্তমান সময়ে বিএনপি একটি কঠিন সংকটকালীন সময়ের মধ্য দিয়ে অতিক্রম করছে। দল সৃষ্টির পর থেকে এরকম সংকটের আর কখনও পরেনি। বেগম খালেদা জিয়ার কারাবরণের পর থেকে দলের মধ্যে দেখা দিয়েছে একটি অস্থিরতা।

দলের চেয়ারপারসন কারাগারে ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মামলার জালে দেশের বাইরে থাকায় কেউ কেউ মনে করছেন, দলের এই ক্রান্তিকালে দলের নেতৃত্বে জোবাইদা রহমানের আসা উচিত।

নাম প্রকাশে অনিচ্ছুক দলের সিনিয়র ও দায়িত্বশীল এক নেতা বলেন, একটা সমাজে ভালো-মন্দ দুটোই আছে। এই মুহূর্তে বিএনপির খারাপ সময় যাচ্ছে। তবে এতে হতাশার কিছু নেই। আকাশে মেঘ চিরকাল থাকে না। মেঘ শেষে আবারো সূর্যের দেখা মেলে। বিএনপিও আজ হয়তো অন্ধকারে আছে কিন্তু সময় হলে নিশ্চয় আলোর দেখা পাবে।

বর্তমান পরিস্থিতিতে জোবাইদা রহমানের দেশে ফেরার বিষয়টি কতটুকু সত্যি জানতে চাইলে তিনি বিডি২৪লাইভকে বলেন, আমরা মনে করি না এই মুহূর্তের নেতৃত্বের জন্য জোবাইদা রহমানকে দেশে আসতে হবে। তবে জোবাইদা রহমান যেহেতু জিয়া পরিবারের একজন অন্যতম সদস্য তাই সে তার শাশুড়িকে দেখতে আসতেই পারে।

দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, জোবায়দা রহমান তো আমাদের সিনিয়র ভাইস চেয়ারম্যানের স্ত্রী। তাই আমরা মনে করি তিনি যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে দেশে আসতেই পারেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেন, জোবাইদা রহমান তো জিয়া পরিবারেরই একজন সদস্য। তিনি তো বাংলাদেশেরই নাগরিক। প্রয়োজনে তিনি যেকোনো সময়ই দেশে আসতে পারেন। আর তার রাজনীতিতে আসার বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবে তার পরিবার। দলীয় প্রয়োজনে তিনি রাজনীতিতে আসতে চাইলে আমরা তাকে স্বাগতম জানাবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: