মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কারাগারে খালেদা, দেশে ফিরছেন জোবাইদা



নিউজ ডেস্ক::দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবরণের পর থেকে বিএনপির রাজনীতিতে চলছে নানা গুঞ্জন।

দলীয় সূত্র মতে, বর্তমান সময়ে বিএনপি একটি কঠিন সংকটকালীন সময়ের মধ্য দিয়ে অতিক্রম করছে। দল সৃষ্টির পর থেকে এরকম সংকটের আর কখনও পরেনি। বেগম খালেদা জিয়ার কারাবরণের পর থেকে দলের মধ্যে দেখা দিয়েছে একটি অস্থিরতা।

দলের চেয়ারপারসন কারাগারে ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মামলার জালে দেশের বাইরে থাকায় কেউ কেউ মনে করছেন, দলের এই ক্রান্তিকালে দলের নেতৃত্বে জোবাইদা রহমানের আসা উচিত।

নাম প্রকাশে অনিচ্ছুক দলের সিনিয়র ও দায়িত্বশীল এক নেতা বলেন, একটা সমাজে ভালো-মন্দ দুটোই আছে। এই মুহূর্তে বিএনপির খারাপ সময় যাচ্ছে। তবে এতে হতাশার কিছু নেই। আকাশে মেঘ চিরকাল থাকে না। মেঘ শেষে আবারো সূর্যের দেখা মেলে। বিএনপিও আজ হয়তো অন্ধকারে আছে কিন্তু সময় হলে নিশ্চয় আলোর দেখা পাবে।

বর্তমান পরিস্থিতিতে জোবাইদা রহমানের দেশে ফেরার বিষয়টি কতটুকু সত্যি জানতে চাইলে তিনি বিডি২৪লাইভকে বলেন, আমরা মনে করি না এই মুহূর্তের নেতৃত্বের জন্য জোবাইদা রহমানকে দেশে আসতে হবে। তবে জোবাইদা রহমান যেহেতু জিয়া পরিবারের একজন অন্যতম সদস্য তাই সে তার শাশুড়িকে দেখতে আসতেই পারে।

দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, জোবায়দা রহমান তো আমাদের সিনিয়র ভাইস চেয়ারম্যানের স্ত্রী। তাই আমরা মনে করি তিনি যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে দেশে আসতেই পারেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেন, জোবাইদা রহমান তো জিয়া পরিবারেরই একজন সদস্য। তিনি তো বাংলাদেশেরই নাগরিক। প্রয়োজনে তিনি যেকোনো সময়ই দেশে আসতে পারেন। আর তার রাজনীতিতে আসার বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবে তার পরিবার। দলীয় প্রয়োজনে তিনি রাজনীতিতে আসতে চাইলে আমরা তাকে স্বাগতম জানাবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: