মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির শরবত’ খাওয়াতে এসেছেন জুরাইনবাসী  » «   শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «  

কারাগারে খালেদা, দেশে ফিরছেন জোবাইদা



নিউজ ডেস্ক::দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবরণের পর থেকে বিএনপির রাজনীতিতে চলছে নানা গুঞ্জন।

দলীয় সূত্র মতে, বর্তমান সময়ে বিএনপি একটি কঠিন সংকটকালীন সময়ের মধ্য দিয়ে অতিক্রম করছে। দল সৃষ্টির পর থেকে এরকম সংকটের আর কখনও পরেনি। বেগম খালেদা জিয়ার কারাবরণের পর থেকে দলের মধ্যে দেখা দিয়েছে একটি অস্থিরতা।

দলের চেয়ারপারসন কারাগারে ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মামলার জালে দেশের বাইরে থাকায় কেউ কেউ মনে করছেন, দলের এই ক্রান্তিকালে দলের নেতৃত্বে জোবাইদা রহমানের আসা উচিত।

নাম প্রকাশে অনিচ্ছুক দলের সিনিয়র ও দায়িত্বশীল এক নেতা বলেন, একটা সমাজে ভালো-মন্দ দুটোই আছে। এই মুহূর্তে বিএনপির খারাপ সময় যাচ্ছে। তবে এতে হতাশার কিছু নেই। আকাশে মেঘ চিরকাল থাকে না। মেঘ শেষে আবারো সূর্যের দেখা মেলে। বিএনপিও আজ হয়তো অন্ধকারে আছে কিন্তু সময় হলে নিশ্চয় আলোর দেখা পাবে।

বর্তমান পরিস্থিতিতে জোবাইদা রহমানের দেশে ফেরার বিষয়টি কতটুকু সত্যি জানতে চাইলে তিনি বিডি২৪লাইভকে বলেন, আমরা মনে করি না এই মুহূর্তের নেতৃত্বের জন্য জোবাইদা রহমানকে দেশে আসতে হবে। তবে জোবাইদা রহমান যেহেতু জিয়া পরিবারের একজন অন্যতম সদস্য তাই সে তার শাশুড়িকে দেখতে আসতেই পারে।

দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, জোবায়দা রহমান তো আমাদের সিনিয়র ভাইস চেয়ারম্যানের স্ত্রী। তাই আমরা মনে করি তিনি যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে দেশে আসতেই পারেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেন, জোবাইদা রহমান তো জিয়া পরিবারেরই একজন সদস্য। তিনি তো বাংলাদেশেরই নাগরিক। প্রয়োজনে তিনি যেকোনো সময়ই দেশে আসতে পারেন। আর তার রাজনীতিতে আসার বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবে তার পরিবার। দলীয় প্রয়োজনে তিনি রাজনীতিতে আসতে চাইলে আমরা তাকে স্বাগতম জানাবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: