বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «   শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?  » «   ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…  » «   মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহকরা  » «  

কারাগারে খালেদা জিয়া ঠিকমতো ঘুমাতে পারছেন না



নিউজ ডেস্ক::বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এতোটাই অসুস্থ যে, তিনি ঠিকমতো ঘুমাতে পারেন না, বলে জানিয়েছেন এনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির জন্য গণঅভ্যুত্থানের কোনো বিকল্প নেই। এজন্য চলমান আন্দোলনে জনগণকে আরো সম্পৃক্ত করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, বিরোধী দল বিনাশ করার যে চক্রান্ত, এটাকে আমরা রাজনীতি বলবো না। বলবো- অপরাজনীতি। আমরা শান্তিপূর্ণ আন্দোলন করে যাচ্ছি। এরজন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ থাকবে, জনগণকে সুসংগঠিত করুন। অধিক সংখ্যায় জনগণকে আন্দোলনে সম্পৃক্ত করুন। যাতে করে আমরা প্রয়োজনে গণঅভ্যুত্থান ঘটাতে পারি।

আজ সোমবার (৩০ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে গণতান্ত্রিক ফোরাম আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা করেন। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিতকরণ ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি’ শীর্ষক এ সভা অনুষ্ঠিত হয়।খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করার প্রসঙ্গে নজরুল ইসলাম খান বলেন, আমাদের খুব কষ্ট হয়েছে। কারণ আমাদের নেত্রী খুব অসুস্থ। তিনি বলছিলেন, তার পিঠে ও ঘাড়ে ব্যথা এবং হাত ও পা শক্ত হয়ে যায়। আর এগুলোর প্রচণ্ড ব্যথার কারণে তিনি ঘুমাতে পারেন না। সুতরাং তার চিকিৎসা দেয়ার জন্য জেল কর্তৃপক্ষের আবেদন মানা হচ্ছে না কেনো? শুধুই কষ্ট দেওয়ার জন্য।

তিনি বলেন, আমরা সরকারের কাছে দাবি জানাবো, অবিলম্বে খালেদা জিয়াকে সু-চিকিৎসা দেওয়ার জন্য তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হোক। এমনিতে দেরি হয়ে গেছে। খোদা না করুন, তার সু-চিকিৎসা বিলম্বিত হওয়ার জন্য যদি উনার স্বাস্থ্যের কোন ক্ষতি হয় তাহলে জনগণ সরকারকে ক্ষমা করবে না।

আয়োজক সংগঠনের সভাপতি হাজী মোজাম্মেল হক মিন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য দেন যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সদস্য আলিম হোসেন, সেলিম হোসেন, জিনাফের সভাপতি মিয়া মো: আনোয়ার প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: