শনিবার, ২৮ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

কামারুজ্জামান ইস্যুতে কঠোর নিরাপত্তা বেষ্টনিতে সিলেট



4. bgbনিউজ ডেস্ক::
মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল কামারুজ্জামানের রায় কার্যকরকে কেন্দ্র করে সিলেট নগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। বিজিবি, র‌্যাব ও পুলিশের সবকয়টি ইউনিট মাঠে নামানো হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। যে কোনো ধরনের নাশকতা মোকাবেলায় এসএমপি পুলিশের পক্ষ থেকে বেশ কয়েকটি ‘ক্রাইসিস টিম’ করা হয়েছে।

শনিবার সন্ধ্যা থেকে নগরী ও জেলার উপজেলা সদরগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানান সংশ্লিষ্টরা। নগরী ও উপজেলা সদরগুলোর বিভিন্ন পয়েন্টে তল্লাশির পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ গণমাধ্যমকে জানান, মহানগরীতে দেড় সহস্রাধিক পুলিশ সদস্য নিরাপত্তায় নিয়োজিত রাখা হয়েছে। সেই সঙ্গে যে কোনো ধরনের নাশকতা মোকাবেলায় বেশ কয়েকটি ক্রাইসিস টিম গঠন করা হয়েছে। বাড়তি হিসেবে টহলে রয়েছে র‌্যাব-বিজিবি সদস্যরা।

সিলেট জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা জানান, উপজেলা সদরগুলোতে ১৩ শতাধিক পুলিশ ফোর্স মোতায়েন করা হয়েছে। সেইসঙ্গে শতাধিক রিজার্ভ ফোর্স নেওয়া হয়েছে। পাশাপাশি র‌্যাব ও বিজিবির সদস্যরা পুলিশের সঙ্গে সমন্বয় রেখে দায়িত্ব পালন করবে। এক কথায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, মহানগর এলাকায় নিরাপত্তায় তিন প্লাটুন বিজিবি দেওয়া হয়েছে। তবে উপজেলা সদরগুলোতে স্থানীয় প্রশাসনিক কর্মকর্তারা প্রয়োজন অনুপাতে বিজিবি সদস্য তলব করবেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: