শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

কামারুজ্জামানের দাফন সম্পন্ন



150412014442_md_kamaruzzaman_640x360_focusbangla_nocreditনিউজ ডেস্ক :: একাত্তরের আলবদর কমান্ডার কামারুজ্জামানের দাফন সম্পন্ন হয়েছে। রোববার ভোররাত পাঁচটা ১০ মিনিটে তার গ্রামের বাড়ি শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মুদীপাড়ায় দাফন করা হয়েছে তাকে।

বাজিতখিলায় কামারুজ্জামানের গড়া এতিমখানার পেছনে কবর দেওয়া হয় কামারুজ্জামানকে। এর আগে চারটা ৫৫ মিনিটে এতিমখানার মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়। এতে অংশ নেন স্বজন ও গ্রামের লোকজন। রাত চারটা ৪০ মিনিটে কামারুজ্জামানের মরদেহ তার পরিবার পরিজনের কাছে হস্তান্তর করা হয়। তার বড় ভাই কফিলউদ্দিন মরদেহ গ্রহণ করেন।

এর আগে চারটা ২০ মিনিটে বাড়িতে পৌঁছে মরদেহবাহী গাড়িবহর। সঙ্গে আসা কারা কর্মকর্তারা তার স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার পর কামারুজ্জামানকে দাফনের জন্য নেওয়া হয় বাজিতখিলায়। কারাগারের ভেতর থেকে বের করার পর প্রশাসনের কড়া নিরাপত্তায় অ্যাম্বুলেন্সে করে সেখানে পাঠানো হয় মরদেহ।

রাত এগারটা ৪০ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মরদেহবাহী অ্যাম্বুলেন্স রওনা হয় শেরপুরের উদ্দেশ্যে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: