শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

কামারুজ্জামানের দাফন সম্পন্ন



150412014442_md_kamaruzzaman_640x360_focusbangla_nocreditনিউজ ডেস্ক :: একাত্তরের আলবদর কমান্ডার কামারুজ্জামানের দাফন সম্পন্ন হয়েছে। রোববার ভোররাত পাঁচটা ১০ মিনিটে তার গ্রামের বাড়ি শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মুদীপাড়ায় দাফন করা হয়েছে তাকে।

বাজিতখিলায় কামারুজ্জামানের গড়া এতিমখানার পেছনে কবর দেওয়া হয় কামারুজ্জামানকে। এর আগে চারটা ৫৫ মিনিটে এতিমখানার মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়। এতে অংশ নেন স্বজন ও গ্রামের লোকজন। রাত চারটা ৪০ মিনিটে কামারুজ্জামানের মরদেহ তার পরিবার পরিজনের কাছে হস্তান্তর করা হয়। তার বড় ভাই কফিলউদ্দিন মরদেহ গ্রহণ করেন।

এর আগে চারটা ২০ মিনিটে বাড়িতে পৌঁছে মরদেহবাহী গাড়িবহর। সঙ্গে আসা কারা কর্মকর্তারা তার স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার পর কামারুজ্জামানকে দাফনের জন্য নেওয়া হয় বাজিতখিলায়। কারাগারের ভেতর থেকে বের করার পর প্রশাসনের কড়া নিরাপত্তায় অ্যাম্বুলেন্সে করে সেখানে পাঠানো হয় মরদেহ।

রাত এগারটা ৪০ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মরদেহবাহী অ্যাম্বুলেন্স রওনা হয় শেরপুরের উদ্দেশ্যে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: