শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «  

কানাডায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু



প্রবাস ডেস্ক:: কানাডার অন্টারিও প্রদেশের ব্রাইটন শহরে প্রবাসী বাংলাদেশি মো. আইন উদ্দীন বকুল (৪১) সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।জানা যায়, ২৫ ডিসেম্বর কানাডার স্থানীয় সময় ভোর ৬টার দিকে হাইওয়ে ৪০১ ব্রাইটন, অন্টারিওসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে তাদের কারটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বকুলের মৃত্যু হয় এবং আহতদের কানাডার কিংস্টন জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাতে কানাডার জালালাবাদ অ্যাসোসিয়েশনের সহসম্পাদক ও জালালাবাদ বার্তা ডটকমের সম্পাদক মো. রুহুল কুদ্দুছ চৌধুরী এসব তথ্য জানিয়েছেন।নিহত আইন উদ্দীন বকুলের বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলায়। তিনি কানাডায় টরেন্টোতে বসবাস করতেন। তিনি কানাডার জালালাবাদ অ্যাসোসিয়েশনের সদস্য ছিলেন।

এ দুর্ঘটনায় আহত অন্য দুই বাংলাদেশি হলেন- কানাডার স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল হক ও আজিম উদ্দিন।শরিফুলের বাড়ি বাংলাদেশের মাদারীপুর জেলায় আর আজিমের বাড়ি ঢাকায়।দুর্ঘটনার বিষয়ে কানাডার পুলিশ খতিয়ে দেখছে বলে রুহুল কুদ্দুছ চৌধুরী জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: