শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

কানাডার প্রধানমন্ত্রীকে ‘অসৎ ও দুর্বল’ বললেন ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::জি-৭ শীর্ষ সম্মেলনের বিবৃতি থেকে নিজেদের সরিয়ে নিল মার্কিন যুক্তরাষ্ট্র। শনিবার (৯ জুন) এয়ার ফোর্স ওয়ান থেকে নজিরবিহীন টুইটে কানাডার রাষ্ট্রপ্রধান জাস্টিন ট্রুডোকে চরম ভর্ত্সনা করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

কিম জং উনের সঙ্গে বৈঠকে যোগ দিতে ওয়াশিংটন ডিসি থেকে সিঙ্গাপুর যাওয়ার পথে বিমান থেকে টুইট করেন ডোনাল্ড ট্রাম্প। সেই টুইটেই শীর্ষ সম্মেলনে গৃহীত সিদ্ধান্তে মার্কিন যুক্তরাষ্ট্র মানবে না বলে জানিয়ে দেন তিনি।

টুইটে ট্রাম্প লেখেন, কানাডার প্রাইম মিনিস্টার জাস্টিন ট্রুডো সাংবাদিক বৈঠকে মিথ্যে বলেছেন।

পরবর্তী টুইটে সরাসরি কানাডার প্রাইম মিনিস্টারকে আক্রমণ করেন তিনি লেখেন, বৈঠকে গুটিশুটি পাকিয়ে ছিলেন ট্রুডো। আমি বৈঠক ছাড়তেই তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের চাপানো শুল্ক অপমানজনক। আমরা আমাদের অবস্থান থেকে সরব না। উনি অসৎ ও দুর্বল। কানাডা দুগ্ধজাত পণ্যের ওপর যে ২৭০ শতাংশ কর চাপিয়েছে তার পাল্টা হিসেবেই কর চাপিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: