রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

কানাডার প্রধানমন্ত্রীকে ‘অসৎ ও দুর্বল’ বললেন ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::জি-৭ শীর্ষ সম্মেলনের বিবৃতি থেকে নিজেদের সরিয়ে নিল মার্কিন যুক্তরাষ্ট্র। শনিবার (৯ জুন) এয়ার ফোর্স ওয়ান থেকে নজিরবিহীন টুইটে কানাডার রাষ্ট্রপ্রধান জাস্টিন ট্রুডোকে চরম ভর্ত্সনা করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

কিম জং উনের সঙ্গে বৈঠকে যোগ দিতে ওয়াশিংটন ডিসি থেকে সিঙ্গাপুর যাওয়ার পথে বিমান থেকে টুইট করেন ডোনাল্ড ট্রাম্প। সেই টুইটেই শীর্ষ সম্মেলনে গৃহীত সিদ্ধান্তে মার্কিন যুক্তরাষ্ট্র মানবে না বলে জানিয়ে দেন তিনি।

টুইটে ট্রাম্প লেখেন, কানাডার প্রাইম মিনিস্টার জাস্টিন ট্রুডো সাংবাদিক বৈঠকে মিথ্যে বলেছেন।

পরবর্তী টুইটে সরাসরি কানাডার প্রাইম মিনিস্টারকে আক্রমণ করেন তিনি লেখেন, বৈঠকে গুটিশুটি পাকিয়ে ছিলেন ট্রুডো। আমি বৈঠক ছাড়তেই তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের চাপানো শুল্ক অপমানজনক। আমরা আমাদের অবস্থান থেকে সরব না। উনি অসৎ ও দুর্বল। কানাডা দুগ্ধজাত পণ্যের ওপর যে ২৭০ শতাংশ কর চাপিয়েছে তার পাল্টা হিসেবেই কর চাপিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: