মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «   জেএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসে সতর্ক সরকার: শিক্ষামন্ত্রী  » «   #মিটু বিতর্ক: মামলা করলেন প্রতিমন্ত্রী আকবর  » «   সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী  » «   জিজ্ঞাসাবাদের সময় মৃত্যু হয় খাশোগির, সৌদি স্বীকারোক্তির প্রস্তুতি  » «   শ্রমিক নয়, গণমাধ্যম কর্মী হচ্ছেন সাংবাদিকরা  » «   জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও সিটিটিসির ইউনিটের  » «   ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «  

কানাডার প্রধানমন্ত্রীকে ‘অসৎ ও দুর্বল’ বললেন ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::জি-৭ শীর্ষ সম্মেলনের বিবৃতি থেকে নিজেদের সরিয়ে নিল মার্কিন যুক্তরাষ্ট্র। শনিবার (৯ জুন) এয়ার ফোর্স ওয়ান থেকে নজিরবিহীন টুইটে কানাডার রাষ্ট্রপ্রধান জাস্টিন ট্রুডোকে চরম ভর্ত্সনা করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

কিম জং উনের সঙ্গে বৈঠকে যোগ দিতে ওয়াশিংটন ডিসি থেকে সিঙ্গাপুর যাওয়ার পথে বিমান থেকে টুইট করেন ডোনাল্ড ট্রাম্প। সেই টুইটেই শীর্ষ সম্মেলনে গৃহীত সিদ্ধান্তে মার্কিন যুক্তরাষ্ট্র মানবে না বলে জানিয়ে দেন তিনি।

টুইটে ট্রাম্প লেখেন, কানাডার প্রাইম মিনিস্টার জাস্টিন ট্রুডো সাংবাদিক বৈঠকে মিথ্যে বলেছেন।

পরবর্তী টুইটে সরাসরি কানাডার প্রাইম মিনিস্টারকে আক্রমণ করেন তিনি লেখেন, বৈঠকে গুটিশুটি পাকিয়ে ছিলেন ট্রুডো। আমি বৈঠক ছাড়তেই তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের চাপানো শুল্ক অপমানজনক। আমরা আমাদের অবস্থান থেকে সরব না। উনি অসৎ ও দুর্বল। কানাডা দুগ্ধজাত পণ্যের ওপর যে ২৭০ শতাংশ কর চাপিয়েছে তার পাল্টা হিসেবেই কর চাপিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: