বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

কানাডার প্রধানমন্ত্রীকে ‘অসৎ ও দুর্বল’ বললেন ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক::জি-৭ শীর্ষ সম্মেলনের বিবৃতি থেকে নিজেদের সরিয়ে নিল মার্কিন যুক্তরাষ্ট্র। শনিবার (৯ জুন) এয়ার ফোর্স ওয়ান থেকে নজিরবিহীন টুইটে কানাডার রাষ্ট্রপ্রধান জাস্টিন ট্রুডোকে চরম ভর্ত্সনা করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

কিম জং উনের সঙ্গে বৈঠকে যোগ দিতে ওয়াশিংটন ডিসি থেকে সিঙ্গাপুর যাওয়ার পথে বিমান থেকে টুইট করেন ডোনাল্ড ট্রাম্প। সেই টুইটেই শীর্ষ সম্মেলনে গৃহীত সিদ্ধান্তে মার্কিন যুক্তরাষ্ট্র মানবে না বলে জানিয়ে দেন তিনি।

টুইটে ট্রাম্প লেখেন, কানাডার প্রাইম মিনিস্টার জাস্টিন ট্রুডো সাংবাদিক বৈঠকে মিথ্যে বলেছেন।

পরবর্তী টুইটে সরাসরি কানাডার প্রাইম মিনিস্টারকে আক্রমণ করেন তিনি লেখেন, বৈঠকে গুটিশুটি পাকিয়ে ছিলেন ট্রুডো। আমি বৈঠক ছাড়তেই তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের চাপানো শুল্ক অপমানজনক। আমরা আমাদের অবস্থান থেকে সরব না। উনি অসৎ ও দুর্বল। কানাডা দুগ্ধজাত পণ্যের ওপর যে ২৭০ শতাংশ কর চাপিয়েছে তার পাল্টা হিসেবেই কর চাপিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: