সোমবার, ৩০ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

কানাডাতে করোনায় মৃত্যু বেড়ে ১৯



প্রাণঘাতী করোনাভাইরাসে কানাডায় মৃতের সংখ্যা একদিনেরওে কম সময়ে প্রায় ৫০ শতাংশ বেড়েছে। শনিবার দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ১৩ থাকলেও আজ রোববার তা বেড়ে হয়েছে ১৯। দেশটির সংবাদমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, কানাডায় এখন পর্যন্ত ১ হাজার ৩০২ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। এরমধ্যে গত একদিনে এই সংখ্যাটা বেড়েছে সবচেয়ে বেশি।

শনিবার আক্রােন্তের সংখ্যা ১ হাজার ৯৯ থাকলেও রোবার তা বেড়ে হয়েছে ১ হাজার ৩০২। এদিকে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো গতকাল শনিবার বলেছেন, দেশে এই সংকট আরও কয়েক মাস অব্যাহত থাকবে।

কানাডা ইতোমধ্যে জরুরি প্রয়োজন ছাড়া তাদের সব সীমান্তে চলাচল বন্ধ ঘোষণা করেছে। করোনাভাইরাসে মতো একটি বৈশ্বিক মহামারিতে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ২ হাজার ৭০০ কোটি কানাডিয়ান ডলারের একটি প্যাকেজ ঘোষণা করেছে সরকার।

প্রধানমন্ত্রী ট্রুডো সাংবাদিকদের বলেছেন, এটা হলো আসন্ন বেশ কিছু পদক্ষেপের মধ্যে প্রথম। আমাদের অর্থনীতিকে ঘুরে দাঁড়াতে সাহায্য করার জন্য আমরা আমরা আরও বেশ কিছু পদক্ষেপ নিতে যাচ্ছি। যত সপ্তাহ কিংবা মাসই এই মহামারি থাকুক না কেন। হয়তো এটা আরও কয়েক মাস থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: