মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক



কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পশ্চিম ইউ.পির সোনাতনপুঞ্জি গ্রামে গতকাল শনিবার স্বামীর হাতে নির্মম ভাবে খুন হয়েছেন স্ত্রী জাহানারা বেগম। এ ঘটনায় কানাইঘাট থানা পুলিশ নিহতের শ্বশুড় ও শ্বাশুড়ীকে আটক করেছে। জানা যায় সোনাতনপুঞ্জি গ্রামের শফিকুল হকের পুত্র ইব্রাহিম আলী উরফে ইমন (২৩) এর স্ত্রী জাহানারা বেগম (১৯) বাড়ীর পাশে একটি ছড়ায় শনিবার সকাল অনুমান ১০টার দিকে পানি আনতে যায়।

এ সময় জাহানারার স্বামী ইমনের চাচাতো ভাই সিরাজ উদ্দিন (২৫) তার শ্লীতাহানীর চেষ্টা করলে স্বামী ইমন টিলার উপর অবস্থিত বাড়ী থেকে ঘটনাটি দেখতে পেয়ে ধারালো অস্ত্র নিয়ে সিরাজ উদ্দিনের উপর হামলার চেষ্টা করলে সে পালিয়ে যায়। এ সময় ক্ষুব্ধ হয়ে স্ত্রী জাহানারাকে ধারালো অস্ত্র দিয়ে ডান পায়ের উরুতে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ঘাতক স্বামী ইমন। রক্তাক্ত জাহানারার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক জাহানারাকে মৃত ঘোষনা করেন।

হত্যাকান্ডের খবর পেয়ে থানার ওসি(তদন্ত) নুনুমিয়া হাসপাতালে ছুটে যান। এ ঘটনার সাথে সাথে কানাইঘাট থানা পুলিশ জাহানারার শ্বশুড় ও শ্বাশুড়ীকে আটক করেছেন। স্ত্রী হত্যাকারী ঘাতক স্বামীকে গ্রেপ্তার করতে এলাকায় পুলিশ অভিযান চলছে। জানা যায় এর পুর্বে জেন্তাপুর উপজেলার সাতারখাই গ্রামের লালমিয়ার ছেলে জয়নাল আবেদীনের সাথে জাহানারার বিয়ে হয়েছিল। কিন্তু সেখানে জাহানারা জয়নালের সংসার ছেড়ে ইমন ইব্রহিমকে ভালবেসে বিয়ে করে সংসার সাজায়। জাহানারা উপজেলার বড়চতুল ইউপির মালিগ্রামের মৃত খলিল আহমদের মেয়ে। এলাকাবাসী সুত্রে জানা যায় ঘাতক ইমন ইব্রহিম এলাকার বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত। প্রায় ৬ মাস পুর্বে মোগলাবাজার থানার এক ডাকাতি মামলার আসামী ছিল। সে মামলা ইমন ইব্রাহিম প্রায় আড়াই মাস জেল খেটে এসেছে। বর্তমানে নিহতের সুরতহাল রির্পেট তৈরী করে ময়না তদন্তের জন্য সিলেট ওমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত নিহতের ভাই মানিক মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: