বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «  

কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন



নিউজ ডেস্ক:: কানাইঘাটে মৃত্যুর প্রায় পাঁচ মাস পর কবর থেকে আমির উদ্দিন নামের এক ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে। ফের ময়নাতদন্তের জন্য উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের বাখাইরপার গ্রামের কবরস্থান থেকে বুধবার তার লাশ উত্তোলন করা হয়।

লাশ উত্তোলনকালে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসি কান্ত হাজং ও থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, এলাকায় আধিপত্য ও এজমালী সম্পত্তির দখল এবং জলমহালের টাকার হিসাব নিয়ে গত ১৩ মার্চ বুধবার ঝিংগাবাড়ী ইউনিয়নের বাখাইরপাড় গ্রামে দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে ওই গ্রামের আমির উদ্দিন (৫০) ঘটনাস্থলে নিহত হন।

এরপর নিহতের ভাতিজা ফখরুল ইসলাম বাদী হয়ে ২৭ জনকে আসামি করে কানাইঘাট থানায় একটি মামলা করেন। পরবর্তীতে ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয় আমির উদ্দিনের স্বাভাবিক মৃত্যু হয়েছে। প্রতিবেদনে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে উল্লেখ করা হয়। ওই প্রতিবেদন প্রত্যাখ্যান করে নিহতের ভাতিজা ও মামলার বাদী ফখরুল ইসলাম পুনরায় ময়নাতদন্তের জন্য বিজ্ঞ আদালতে আবেদন করেন। আদালত বাদীর আবেদনের প্রেক্ষিতে পুনরায় আমির উদ্দিনের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: