সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «  

কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন



নিউজ ডেস্ক:: কানাইঘাটে মৃত্যুর প্রায় পাঁচ মাস পর কবর থেকে আমির উদ্দিন নামের এক ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে। ফের ময়নাতদন্তের জন্য উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের বাখাইরপার গ্রামের কবরস্থান থেকে বুধবার তার লাশ উত্তোলন করা হয়।

লাশ উত্তোলনকালে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসি কান্ত হাজং ও থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার। এরপর লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, এলাকায় আধিপত্য ও এজমালী সম্পত্তির দখল এবং জলমহালের টাকার হিসাব নিয়ে গত ১৩ মার্চ বুধবার ঝিংগাবাড়ী ইউনিয়নের বাখাইরপাড় গ্রামে দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে ওই গ্রামের আমির উদ্দিন (৫০) ঘটনাস্থলে নিহত হন।

এরপর নিহতের ভাতিজা ফখরুল ইসলাম বাদী হয়ে ২৭ জনকে আসামি করে কানাইঘাট থানায় একটি মামলা করেন। পরবর্তীতে ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয় আমির উদ্দিনের স্বাভাবিক মৃত্যু হয়েছে। প্রতিবেদনে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে উল্লেখ করা হয়। ওই প্রতিবেদন প্রত্যাখ্যান করে নিহতের ভাতিজা ও মামলার বাদী ফখরুল ইসলাম পুনরায় ময়নাতদন্তের জন্য বিজ্ঞ আদালতে আবেদন করেন। আদালত বাদীর আবেদনের প্রেক্ষিতে পুনরায় আমির উদ্দিনের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: