রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

কানাইঘাটে ডাকাত গ্রেফতার



uuuuনিউজ ডেস্ক :: গত ১৯ ফেব্রুয়ারী সিলেটের কানাইঘাট উপজেলার লালারচক গ্রামের সৌদি প্রবাসী রফিক আহমদের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি ঘটনার মূল হুতা একাধিক মামলার আসামী কুখ্যাত ডাকাত নুর আহমদ (৩০) কে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতি ঘটনার পর থেকে পলাতক লালারচক গ্রামের মৃত জালাল আহমদের পুত্র ডাকাত নুর আহমদকে বুধবার দুপুর ১২টার দিকে রামপুর গ্রামের স্টীল ব্রীজের কাছ থেকে গ্রেফতার করে পুলিশ। অভিযানের নেতৃত্ব দেন প্রবাসির স্ত্রীর দায়েরকৃত ডাকাতি মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই তাপস চন্দ্র রায় সহ একদল পুলিশ।

থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলাম জানিয়েছেন গত ১৯ ফেব্রুয়ারী প্রবাসী রফিক আহমদের বাড়ীতে ডাকাতির ঘটনার মূল নেতৃত্ব দেয় গ্রেফতারকৃত নুর আহমদ। তার বিরুদ্ধে কানাইঘাট থানায় ডাকাতি, মাদকদ্রব্য, জাল টাকার বেশ কয়েকটি মামলা রয়েছে। তার স্বীকারোক্তি মূলক জবানবন্দির সূত্র ধরে পুলিশ গতকাল বুধবার গ্রেফতারকৃত নুর আহমদের বাড়ী থেকে দু’টি ধারালো দা উদ্ধার করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: