মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

কাতার ওপেনের প্রথম রাউন্ডেই বিদায় শারাপোভার



স্পোর্টস ডেস্ক:: কাতার ওপেনের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মারিয়া শারাপোভা। তিন সেটের লড়াইয়ে রোমানিয়ান ৯২ নম্বর র‌্যাঙ্কধারী মনিকা নিকুলেসকুর কাছে ৪-৬, ৬-৪, ৬-৩ গেমে পরাজিত হয়েছেন রুশ এই তারকা।

আড়াই ঘণ্টারও বেশী দীর্ঘ এই ম্যাচে শারাপোভার ৫২টি আনফোর্সড এররের বিপরীতে নিকুলেসকু করেছেন মাত্র ১৭টি। মূলত ৩০ বছর বয়সী নিকুলেসকুর দুর্দান্ত ফোরহ্যান্ডের কাছেই পরাস্ত হতে হয়েছে শারাপোভাকে।

এর আগে দুইবার দোহায় শিরোপা জিতেছেন সাবেক এই নাম্বার ওয়ান খেলোয়াড়। এবারের আসরে ওয়াইল্ড কার্ড নিয়ে শারাপোভা খেলতে এসেছিলেন এবং টুর্ণামেন্টের অন্যতম বড় আকর্ষণও ছিলেন তিনি।

ম্যাচ শেষে শারাপোভা বলেছেন, ‘লম্বা সময়ের র‌্যালিগুলোতে আমি ভাল করেছি। কিন্তু শেষ পর্যন্ত আসলে দিনটি আমার ছিল না। শারীরিক ভাবে আমি সুস্থ অনুভব করছি। শেষের দিকে আসলে কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিলাম ও বেশ কিছু ভুল করেছি।’

২০১৩ সালের পরে এটাই শারাপোভার প্রথম দোহায় অংশগ্রহণ। গত মাসে অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে এ্যাঞ্জেলিক কারবারের কাছে পরাজিত হবার পরে এটাই তার প্রথম ম্যাচ। ড্রাগ টেস্টে নিষিদ্ধ হয়ে ১৫ মাস পরে গত বছর এপ্রিলে শারাপোভা আন্তর্জাতিক টেনিসে ফিরেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: