শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

কাতার ওপেনের প্রথম রাউন্ডেই বিদায় শারাপোভার



স্পোর্টস ডেস্ক:: কাতার ওপেনের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মারিয়া শারাপোভা। তিন সেটের লড়াইয়ে রোমানিয়ান ৯২ নম্বর র‌্যাঙ্কধারী মনিকা নিকুলেসকুর কাছে ৪-৬, ৬-৪, ৬-৩ গেমে পরাজিত হয়েছেন রুশ এই তারকা।

আড়াই ঘণ্টারও বেশী দীর্ঘ এই ম্যাচে শারাপোভার ৫২টি আনফোর্সড এররের বিপরীতে নিকুলেসকু করেছেন মাত্র ১৭টি। মূলত ৩০ বছর বয়সী নিকুলেসকুর দুর্দান্ত ফোরহ্যান্ডের কাছেই পরাস্ত হতে হয়েছে শারাপোভাকে।

এর আগে দুইবার দোহায় শিরোপা জিতেছেন সাবেক এই নাম্বার ওয়ান খেলোয়াড়। এবারের আসরে ওয়াইল্ড কার্ড নিয়ে শারাপোভা খেলতে এসেছিলেন এবং টুর্ণামেন্টের অন্যতম বড় আকর্ষণও ছিলেন তিনি।

ম্যাচ শেষে শারাপোভা বলেছেন, ‘লম্বা সময়ের র‌্যালিগুলোতে আমি ভাল করেছি। কিন্তু শেষ পর্যন্ত আসলে দিনটি আমার ছিল না। শারীরিক ভাবে আমি সুস্থ অনুভব করছি। শেষের দিকে আসলে কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিলাম ও বেশ কিছু ভুল করেছি।’

২০১৩ সালের পরে এটাই শারাপোভার প্রথম দোহায় অংশগ্রহণ। গত মাসে অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে এ্যাঞ্জেলিক কারবারের কাছে পরাজিত হবার পরে এটাই তার প্রথম ম্যাচ। ড্রাগ টেস্টে নিষিদ্ধ হয়ে ১৫ মাস পরে গত বছর এপ্রিলে শারাপোভা আন্তর্জাতিক টেনিসে ফিরেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: