মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

কাতারে বাংলাদেশি প্রবাসীদের ইংরেজি নববর্ষ উদযাপন



প্রবাস ডেস্ক:: উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছেন কাতারে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।

২০১৮ সালকে বরণ করে নিতে রোববার রাত ১২টায় কাতারের বিভিন্ন স্থান থেকে আল কার্নিশ এলাকায় হাজির হন প্রবাসী বাংলাদেশীরা। এ সময় এলাকাটি যেন বাঙালিদের মিলন-মেলায় পরিণত হয়। ঘড়ির কাটায় ১২টা ১ মিনিট বাজার সঙ্গে সঙ্গে একে অপরকে এবং দেশে অবস্থান আত্মীয়-স্বজনসহ সকল দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানান স্বদেশে থেকে দূর পরবাসে থাকা এসব মানুষ।

কাতার সরকার আনুষ্ঠানিকভাবে ইংরেজি নববর্ষ উদযাপন না করলেও শহর জুড়ে বিভিন্ন রাস্তা-ঘাট ও ভবনগুলোকে সাজানো হয় বর্ণিল আলোকসজ্জায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: