বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

কাতারে বাংলাদেশি প্রবাসীদের ইংরেজি নববর্ষ উদযাপন



প্রবাস ডেস্ক:: উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছেন কাতারে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।

২০১৮ সালকে বরণ করে নিতে রোববার রাত ১২টায় কাতারের বিভিন্ন স্থান থেকে আল কার্নিশ এলাকায় হাজির হন প্রবাসী বাংলাদেশীরা। এ সময় এলাকাটি যেন বাঙালিদের মিলন-মেলায় পরিণত হয়। ঘড়ির কাটায় ১২টা ১ মিনিট বাজার সঙ্গে সঙ্গে একে অপরকে এবং দেশে অবস্থান আত্মীয়-স্বজনসহ সকল দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানান স্বদেশে থেকে দূর পরবাসে থাকা এসব মানুষ।

কাতার সরকার আনুষ্ঠানিকভাবে ইংরেজি নববর্ষ উদযাপন না করলেও শহর জুড়ে বিভিন্ন রাস্তা-ঘাট ও ভবনগুলোকে সাজানো হয় বর্ণিল আলোকসজ্জায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: