শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

কাতারে নিহত বড়লেখার আতিকুরের দাফন



বড়লেখা প্রতিনিধি:: কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত মৌলভীবাজারের বড়লেখা উপজেলার আতিকুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (০৩ মে) রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের নান্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মৃত মস্তুফা উদ্দিনের ছেলে আতিকুর রহমান (২৬) জীবিকার তাগিদে প্রায় ৬ মাস আগে কাতারে যান। সেখানে তিনি একটি রেস্টুরেন্টে কাজ করতেন। গত ২৬ এপ্রিল স্থানীয় সময় বিকেলে পাঁচটায় রেস্টুরেন্টে অর্ডার দেওয়া খাবার একটি বাসায় পৌঁছে দিতে তিনি মোটরসাইকেলযোগে আলওয়াকরা নামকস্থানে যাচ্ছিলেন। এসময় দ্রুত গতির একটি ট্রাক তাঁকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা আহতবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে মারা যাওয়ার প্রায় সাতদিন পর বৃহস্পতিবার সকালে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আতিকুরের লাশ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে স্বজনরা তাঁর লাশ গ্রহণ করে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। লাশ বাড়িতে আনার পর তাকে শেষবারের মতো দেখতে ভিড় জমান প্রতিবেশীরা। এসময় স্বজনসহ প্রতিবেশীরা কান্নায় ভেঙে পড়েন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: