বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

কাতারে নিহত বড়লেখার আতিকুরের দাফন



বড়লেখা প্রতিনিধি:: কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত মৌলভীবাজারের বড়লেখা উপজেলার আতিকুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (০৩ মে) রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের নান্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মৃত মস্তুফা উদ্দিনের ছেলে আতিকুর রহমান (২৬) জীবিকার তাগিদে প্রায় ৬ মাস আগে কাতারে যান। সেখানে তিনি একটি রেস্টুরেন্টে কাজ করতেন। গত ২৬ এপ্রিল স্থানীয় সময় বিকেলে পাঁচটায় রেস্টুরেন্টে অর্ডার দেওয়া খাবার একটি বাসায় পৌঁছে দিতে তিনি মোটরসাইকেলযোগে আলওয়াকরা নামকস্থানে যাচ্ছিলেন। এসময় দ্রুত গতির একটি ট্রাক তাঁকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা আহতবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে মারা যাওয়ার প্রায় সাতদিন পর বৃহস্পতিবার সকালে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আতিকুরের লাশ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে স্বজনরা তাঁর লাশ গ্রহণ করে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। লাশ বাড়িতে আনার পর তাকে শেষবারের মতো দেখতে ভিড় জমান প্রতিবেশীরা। এসময় স্বজনসহ প্রতিবেশীরা কান্নায় ভেঙে পড়েন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: