রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন



বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়া রায় বচ্চনের বাবা কৃষ্ণরাজ রায় মারা গেছেন বছরের প্রথম দিকে। গত সোমবার বাবার জন্মদিন পালন করতে গিয়ে চোখের পানি ধরে রাখতে পারলেন না নায়িকা।

মৃত্যুর পর এটাই ছিল তার বাবার প্রথম জন্মদিন। তাই একটু অন্য ভাবে পালন করেন ঐশ্বর্যা। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ জন শিশুর অস্ত্রোপচারের সমস্ত খরচ দেয়ার কথা ঘোষণা করেন তিনি। বাবার জন্মদিনটি ‘ডে অফ স্মাইল’ হিসেবে ব্যাখ্যা করেছেন তিনি। তার সঙ্গে উপস্থিত ছিলেন মা বৃন্দা রায় ও মেয়ে আরাধ্য বচ্চন।
ওই স্বেচ্ছাসেবী সংগঠনের গুডউইল অ্যাম্বাসাডরও ঐশ্বর্যা। ২০১৪ সালে তাঁর বাবা কৃষ্ণরাজ ১০০ জন শিশুর এই অস্ত্রোপচারের জন্যে অর্থ সাহায্য করেছিলেন। সেই ধারাই বজায় রাখতে চান তিনিও।
ওই অনুষ্ঠানে ফটোসাংবাদিকরা ছবি তুলতে চাইলে বিরক্ত হন ঐশ্বর্যা। পরে কেঁদেও ফেলেন তিনি। তিনি বলেন, দয়া করে ছবি তুলবেন না। আপনারা কী ভাবে কাজ করতে হয়, জানেন না? এটা তো কোনও প্রিমিয়ার নয়। একটু তো শ্রদ্ধা দেখান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: