রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাপ্পারাজ ও সম্রাটের হাতে নায়করাজের মরণোত্তর সম্মাননা  » «   সারাদেশে বিএনপির নতুন কর্মসূচি, যা থাকছে স্মারকলিপিতে  » «   সোমবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   সবচেয়ে দূষিত বায়ুর দেশের তালিকায় দ্বিতীয় বাংলাদেশ  » «   খালেদা জিয়ার কারাদণ্ড, যা বলেছে জাতিসংঘ  » «   মুশফিককে গুণীজন সম্মাননা দিলো জাবি  » «   মেক্সিকোতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ১৪  » «   সরকারকে চাপে রাখতে যে সিদ্ধান্ত নিল বিএনপি  » «   তিন আত্মঘাতী কেড়ে নিল ১৯ জনের প্রাণ  » «   এইচএসসি পরীক্ষা ২০১৮ এর রুটিন পরিবর্তনের দাবিতে সিলেটে পরীক্ষার্থীদের মানববন্ধন  » «   বিয়ের কথা বলে টানা ৪ বছর ধর্ষণ!  » «   খালেদার জামিন ও রায়ের কপি নিয়ে নেতাদের পাল্টাপাল্টি অভিযোগ  » «   আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «  

কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন



বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়া রায় বচ্চনের বাবা কৃষ্ণরাজ রায় মারা গেছেন বছরের প্রথম দিকে। গত সোমবার বাবার জন্মদিন পালন করতে গিয়ে চোখের পানি ধরে রাখতে পারলেন না নায়িকা।

মৃত্যুর পর এটাই ছিল তার বাবার প্রথম জন্মদিন। তাই একটু অন্য ভাবে পালন করেন ঐশ্বর্যা। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ জন শিশুর অস্ত্রোপচারের সমস্ত খরচ দেয়ার কথা ঘোষণা করেন তিনি। বাবার জন্মদিনটি ‘ডে অফ স্মাইল’ হিসেবে ব্যাখ্যা করেছেন তিনি। তার সঙ্গে উপস্থিত ছিলেন মা বৃন্দা রায় ও মেয়ে আরাধ্য বচ্চন।
ওই স্বেচ্ছাসেবী সংগঠনের গুডউইল অ্যাম্বাসাডরও ঐশ্বর্যা। ২০১৪ সালে তাঁর বাবা কৃষ্ণরাজ ১০০ জন শিশুর এই অস্ত্রোপচারের জন্যে অর্থ সাহায্য করেছিলেন। সেই ধারাই বজায় রাখতে চান তিনিও।
ওই অনুষ্ঠানে ফটোসাংবাদিকরা ছবি তুলতে চাইলে বিরক্ত হন ঐশ্বর্যা। পরে কেঁদেও ফেলেন তিনি। তিনি বলেন, দয়া করে ছবি তুলবেন না। আপনারা কী ভাবে কাজ করতে হয়, জানেন না? এটা তো কোনও প্রিমিয়ার নয়। একটু তো শ্রদ্ধা দেখান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: