মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

কাঁঠালিয়ায় গণপিটুনিতে ডাকাত নিহত



কাঁঠালিয়ায় গণপিটুনিতে ডাকাত নিহত প্রতীকী ছবি

ঝালকাঠির কাঠালিয়ায় গণপিটুনিতে জয়দেব পাইক (২৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। নিহত জয়দেব পিরোজপুর উপজেলার দক্ষিণ ভান্ডারিয়া গ্রামে বাবুল পাইকের ছেলে।

এছাড়া জয়দেবকে আটককালে বিলসোনাউটা গ্রামের রমেন হালদারের ছেলে রাজিব হালদারকেও (২৮) ডাকাত সন্দেহে  আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ১০ জনের অস্ত্রধারী ডাকাতদল উপজেলার বিল ছোনাউটা গ্রামের মাদরাসা শিক্ষক ফোরকান খানের বাড়িতে হানা দেয় এবং লোকজনকে জিম্মি করে টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে। কিন্তু তারা যাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে তিন গ্রামের জনতা একত্রিত হয়ে ধাওয়া করে।

এসময় জয়দেব নামের ওই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয় গ্রামবাসী। পরে পুলিশ গিয়ে আহতাবস্থায় ডাকাত জয়দেবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন কাঁঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: