রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

কলেজ ছাত্রের কারাদণ্ডধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত



নিউজ ডেস্ক::শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও ধর্ষণে ব্যর্থ হয়ে আহত করার দায়ে দুই কলেজ ছাত্রকে ৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মোসলেহ উদ্দিন এ সাজার রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলো, শেরপুর সদর উপজেলার হাওড়াপাড়া গ্রামের আশেদ আলীর ছেলে আরিফ মিয়া (২০) ও একই গ্রামের সুরুজ আলীর ছেলে লাল চাঁন মিয়া (২২)। রায়ে একইসাথে সাজাপ্রাপ্ত প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো ২ মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। বিচারক সাজাপ্রাপ্তদের উপস্থিতিতেই এ রায় ঘোষনা করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি এডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, অনার্স পড়ুয়া কলেজ ছাত্র আরিফ মিয়া একই গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রলোভনে ব্যর্থ হয়ে তার সহযোগী লালচাঁনকে সাথে নিয়ে ২০১৭ সালের ২৮ মার্চ রাতে ওই স্কুলছাত্রীর বসতঘরে প্রবেশ করে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

স্কুলছাত্রী সে সময় ঘুম থেকে জেগে নিজের শ্লীলতাহানি রক্ষার চেষ্টা করলে ধস্তাধস্তির একপর্যায়ে আরিফ তার হাতে থাকা ডেগার দিয়ে স্কুলছাত্রীকে আঘাত করে। তখন স্কুলছাত্রীর চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে ধর্ষন চেষ্টাকারী আরিফ ও তার সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মামা বাদী হয়ে আরিফ ও লালচাঁনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: