সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কলেজ ছাত্রের কারাদণ্ডধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত



নিউজ ডেস্ক::শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও ধর্ষণে ব্যর্থ হয়ে আহত করার দায়ে দুই কলেজ ছাত্রকে ৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মোসলেহ উদ্দিন এ সাজার রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলো, শেরপুর সদর উপজেলার হাওড়াপাড়া গ্রামের আশেদ আলীর ছেলে আরিফ মিয়া (২০) ও একই গ্রামের সুরুজ আলীর ছেলে লাল চাঁন মিয়া (২২)। রায়ে একইসাথে সাজাপ্রাপ্ত প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো ২ মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। বিচারক সাজাপ্রাপ্তদের উপস্থিতিতেই এ রায় ঘোষনা করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি এডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, অনার্স পড়ুয়া কলেজ ছাত্র আরিফ মিয়া একই গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রলোভনে ব্যর্থ হয়ে তার সহযোগী লালচাঁনকে সাথে নিয়ে ২০১৭ সালের ২৮ মার্চ রাতে ওই স্কুলছাত্রীর বসতঘরে প্রবেশ করে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

স্কুলছাত্রী সে সময় ঘুম থেকে জেগে নিজের শ্লীলতাহানি রক্ষার চেষ্টা করলে ধস্তাধস্তির একপর্যায়ে আরিফ তার হাতে থাকা ডেগার দিয়ে স্কুলছাত্রীকে আঘাত করে। তখন স্কুলছাত্রীর চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে ধর্ষন চেষ্টাকারী আরিফ ও তার সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মামা বাদী হয়ে আরিফ ও লালচাঁনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: