সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «   যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদলের বিজয় দাবি  » «   দেশের তিন শিশুর একটি খর্বকায়  » «   লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «  

কলেজ ছাত্রের কারাদণ্ডধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত



নিউজ ডেস্ক::শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও ধর্ষণে ব্যর্থ হয়ে আহত করার দায়ে দুই কলেজ ছাত্রকে ৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মোসলেহ উদ্দিন এ সাজার রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলো, শেরপুর সদর উপজেলার হাওড়াপাড়া গ্রামের আশেদ আলীর ছেলে আরিফ মিয়া (২০) ও একই গ্রামের সুরুজ আলীর ছেলে লাল চাঁন মিয়া (২২)। রায়ে একইসাথে সাজাপ্রাপ্ত প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো ২ মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। বিচারক সাজাপ্রাপ্তদের উপস্থিতিতেই এ রায় ঘোষনা করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি এডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, অনার্স পড়ুয়া কলেজ ছাত্র আরিফ মিয়া একই গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রলোভনে ব্যর্থ হয়ে তার সহযোগী লালচাঁনকে সাথে নিয়ে ২০১৭ সালের ২৮ মার্চ রাতে ওই স্কুলছাত্রীর বসতঘরে প্রবেশ করে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

স্কুলছাত্রী সে সময় ঘুম থেকে জেগে নিজের শ্লীলতাহানি রক্ষার চেষ্টা করলে ধস্তাধস্তির একপর্যায়ে আরিফ তার হাতে থাকা ডেগার দিয়ে স্কুলছাত্রীকে আঘাত করে। তখন স্কুলছাত্রীর চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে ধর্ষন চেষ্টাকারী আরিফ ও তার সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মামা বাদী হয়ে আরিফ ও লালচাঁনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: