রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে বখাটের ১ বছর কারাদণ্ড



নিজস্ব প্রতিবেদক::নগরীর ওয়াসার মোড় এলাকায় বাংলাদেশ মহিলা সমিতি বালিকা স্কুল এন্ড কলেজের(বাওয়া) একাদশ শ্রেণীর ছাত্রীকে প্রকাশ্যে ইভটিজিং করার দায়ে এক যুবককে ১ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে জেলা প্রশসকের ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) সকালে বাওয়া স্কুলের সামনে কলেজে পড়ুয়া শিক্ষার্ীকে সিএনজি  অটোরিক্সায় ওঠানোর চেষ্টাকালে স্থানীয় জনতা ঐ বখাটেকে আটক করে মারধর শেষে পুলিশের কাছে সোপর্দ করে।

বিকাল ৩টার দিকে জেলা প্রশাসকের বিচারকের কাছে নিয়ে গেলে তাকে ্এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়ে দেয়।

সাজাপ্রাপ্ত যুবক কক্সবাজার মাইজঘোনা শাহার বিল এলাকার ফয়েজুর রহমানের ছেলে মো.নয়ন(৩০)।সে মুরাদপুর এলাকায় থাকে।বন্দর এলাকার ক্ষুদ্র  ব্যবসায়ী বখাটে এই যুবক ‍।

চট্টগ্রাম জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার সিটিজি নিউজকে জানান,বাওয়া স্কুলের একাদশ শ্রেণীতে পড়ুয়া এক শিক্ষার্থী বাড়ি থেকে কলেজে আসার জন্য বের হলে সকালে তার বাড়ির গলির মধ্যে নয়ন তাকে উত্যাক্ত করে।

ইভটিজিংয়ের শিকার ঐ শিক্ষার্থী জানিয়েছে নয়ন তাকে অশোভন অঙগভঙ্গির মাধ্যমে  আচরণ করে।

শিক্ষার্থী তার মাকে মোবাইল ফোনে কল দিলে মা আসতে দেরি হয়। সে একা বাওয়া স্কুলের দিকে রওয়ানা দেন।ওয়াসার মোড় আসলে ছেলেটি শিক্ষার্থীর সামনে এসে হাজির হয়।

শিক্ষার্থীকে ছেলেটি ধাওয়া করলে সে স্কুলের দিকে ছুটতে থাকলে  তাকে জোর করে সিএনজি বেবি টেক্সিতে তুলার চেষ্টা কালে স্থানীয় জনগন তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
ম্যাজিস্ট্রেট শারমিন আখতার আরো বলেন,এই ঘটনায় মেয়েটির বাবা নালিশ করছে মেয়েটি সহ আরো দুই সাক্ষীর জবানবন্ধী শুনার পর ইভটিজিং করার দায়ে মো.নয়নকে এক বছরের সশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: