শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

কলেজছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ!



নিউজ ডেস্ক::বর্তমানে ধর্ষণের মতো এই নেক্কার জনক ঘটনা সমাজে এতোটাই বেড়ে গিয়েছে যা কোনো ভাবেই দমন করা সম্ভব হচ্ছে না। প্রতিনিয়তই ঘটছে এই এরকম ঘটনা।

সম্প্রতি যশোরের চৌগাছায় একজন কলেজছাত্রী (২০) ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীকে গুরুতর মারাত্মক অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে জানা গেছে।

ধর্ষিতা ওই কলেজছাত্রী চৌগাছা ডিগ্রি কলেজে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে চৌগাছা উপজেলার মাধবপুর গ্রামের একটি বাড়িতে ওই ছাত্রীর কথিত প্রেমিক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়।

এ ঘটনার পর মেয়েটির মা বলেন, ‘এক সহপাঠীর সাথে তার সম্পর্ক ছিল। তার নাম বাপ্পি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তার মেয়েকে বেড়ানোর নাম করে কৌশলে বাপ্পি তার ফুপুরবাড়ি মাধবপুর গ্রামে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে বাপ্পি। এর ফলে প্রচণ্ড রক্তক্ষরণ হয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে।’

এ রকম ঘটনা তার সঙ্গে ঘটেছে আঁচ করতে পেরে তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। সাথে সাথে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে, হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুর রহিম মোড়ল জানান, রোগীর গোপনাঙ্গে ক্ষতচিহ্ন রয়েছে। সেখান থেকে প্রচুর পরিমাণ রক্তক্ষরণও হয়েছে। গাইনি ডাক্তাররা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। মেডিকেল রিপোর্ট আসার পর বলা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কিনা সে ব্যাপারে বিস্তারিত বলা যাবে। এর আগে, কিছু বলা যাচ্ছে না।

এ বিষয়ে চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দিন জানান, ‘এ রকম ঘটনা আমার জানা নেই। এ ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ করেননি। তবে এ রকম অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেব।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: