সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

কলেজছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ!



নিউজ ডেস্ক::বর্তমানে ধর্ষণের মতো এই নেক্কার জনক ঘটনা সমাজে এতোটাই বেড়ে গিয়েছে যা কোনো ভাবেই দমন করা সম্ভব হচ্ছে না। প্রতিনিয়তই ঘটছে এই এরকম ঘটনা।

সম্প্রতি যশোরের চৌগাছায় একজন কলেজছাত্রী (২০) ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীকে গুরুতর মারাত্মক অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে জানা গেছে।

ধর্ষিতা ওই কলেজছাত্রী চৌগাছা ডিগ্রি কলেজে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে চৌগাছা উপজেলার মাধবপুর গ্রামের একটি বাড়িতে ওই ছাত্রীর কথিত প্রেমিক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়।

এ ঘটনার পর মেয়েটির মা বলেন, ‘এক সহপাঠীর সাথে তার সম্পর্ক ছিল। তার নাম বাপ্পি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তার মেয়েকে বেড়ানোর নাম করে কৌশলে বাপ্পি তার ফুপুরবাড়ি মাধবপুর গ্রামে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে বাপ্পি। এর ফলে প্রচণ্ড রক্তক্ষরণ হয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে।’

এ রকম ঘটনা তার সঙ্গে ঘটেছে আঁচ করতে পেরে তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। সাথে সাথে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে, হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুর রহিম মোড়ল জানান, রোগীর গোপনাঙ্গে ক্ষতচিহ্ন রয়েছে। সেখান থেকে প্রচুর পরিমাণ রক্তক্ষরণও হয়েছে। গাইনি ডাক্তাররা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। মেডিকেল রিপোর্ট আসার পর বলা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কিনা সে ব্যাপারে বিস্তারিত বলা যাবে। এর আগে, কিছু বলা যাচ্ছে না।

এ বিষয়ে চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দিন জানান, ‘এ রকম ঘটনা আমার জানা নেই। এ ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ করেননি। তবে এ রকম অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেব।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: