বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

কলকাতায় ‘বাগরি মার্কেটে’ অগ্নিকাণ্ড



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের পূর্বাঞ্চলীয় নগরী কলকাতার একটি পাঁচতলা ভবনে গতকাল মাঝরাতের পর ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। স্থানীয় গণমাধ্যমে একথা বলা হয়েছে। এই ঘটনায় তাৎক্ষণিকভাবে কোন হতাহত বা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, স্থানীয় সময় গতরাত ২টা ৪৫ মিনিটে নগরীর ক্যানিং স্ট্রিটের বাগরি বাজার এলাকায় অগ্নিকাণ্ডটি ঘটে। বাজারে দাহ্যবস্তু থাকায় আগুণ দ্রুত ছড়িয়ে পড়ে।

কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যম জানিয়েছে, আমরা আগুন নেভাতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু আশপাশে বেশ কিছু ভবন থাকায় সেখানে আগুন নিয়ন্ত্রণকারী সরঞ্জাম নিয়ে ঢোকা কঠিন হয়ে পড়েছে। এই ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

ঘটনাস্থলে ৩০টির বেশি অগ্নি নির্বাপণকারী গাড়ি পাঠানো হয়েছে। ওই এলাকার যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শর্টশার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড। -বাসস

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: