মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

কলকাতার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন ফেরদৌস



far-binodon69বিনোদন ডেস্ক::জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস বাংলাদেশ-ভারত দুই দেশে সমানভাবে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি কলকাতার ‘ওরা রোদ্দুর থেকে সরে ছিল’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ সিনেমাটি পরিচালনা করছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। তবে এ সিনেমায় তার বিপরীতে কে কাজ করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে খুব শিগগিরই নায়িকা চূড়ান্ত হবে। তারপরই শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ফেরদৌস।

এ ছাড়াও আগামী ৬ সেপ্টেম্বর ফেরদৌস-ঋতুপর্ণা অভিনীত ‘পটাদারকীর্তি’ শিরোনামের সিনেমাটি কলকাতায় মুক্তি পাবে। এছাড়া ‘৫২ থেকে ৭১’, ‘মেঘ কন্যা’, ‘শূণ্য হৃদয়’, ‘লিডার’, ‘কালের পুতুল,’ ‘পুত্র’, ‘ভাবীর আদর’, ‘পোস্ট মাস্টার-৭১’, ‘ছেড়ে যাস না’সহ ডজন খানেক সিনেমার অধিকাংশ শুটিং শেষ করেছেন ফেরদৌস।

ফেরদৌস অভিনীত সর্বশেষ ‘বাদশা’ সিনেমাটি ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পায়। এ সিনেমায় ফেরদৌসের সঙ্গে অভিনয় করেছেন ওপার বাংলার জিৎ ও বাংলাদেশের নুসরাত ফারিয়া। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করেছে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কলকাতার বিখ্যাত নির্মাতা বাবা যাদব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: