সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «   যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদলের বিজয় দাবি  » «   দেশের তিন শিশুর একটি খর্বকায়  » «   লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «  

কলকাতার চার, বাংলাদেশের জয়া



বিনোদন ডেস্ক::মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার ও সোহিনী সরকার, তারা প্রত্যেকেই কলকাতার জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত অভিনেত্রী। হালের টালিউড ইন্ডাস্ট্রি চলছে তাদের ওপর ভর দিয়ে। তাদের সঙ্গে আলাদাভাবে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জয়া আহসানও। একের পর এক দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করে জয়া আহসান জিতে নিয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও।

এবার একই ছবিতে একসঙ্গে এই পাঁচ অভিনেত্রী অভিনয় করছেন। ছবির নাম ‘ক্রিসক্রস’। পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। এই ছবিটি মূলত নারীকেন্দ্রিক গল্পের। এতে জয়ার স্থলে অভিনয় করার কথা ছিলো স্বস্তিকা মুখার্জির। কিন্তু পরবর্তীতে তাকে বাদ দিয়ে জয়া আহসানকে নেয়া হয়।

এই প্রসঙ্গে নির্মাতা বিরসা দাশগুপ্ত বলেন, ছবিটির প্রাথমিক চিত্রনাট্য অনুসারে স্বস্তিকার অভিনয়ের কথা ছিলো। কিন্তু চিত্রনাট্যে অনেক পরিবর্তন আনা হয়েছে। যার ফলে তিনি থাকছেন না। এরপর প্রযোজক জয়া আহসানের কথা বললে তার সঙ্গে আলাপ করি এবং তাকেই চূড়ান্ত করি।

এদিকে ছবিটিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান জানান, সমাজের নারীদের বিভিন্ন অবস্থান উঠে আসবে এই ছবিতে। নারী হয়ে নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করছি, অনুভূতিটা দারুণ। আশা করি দর্শকেরও ভালো লাগবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: