সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কলকাতার চার, বাংলাদেশের জয়া



বিনোদন ডেস্ক::মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার ও সোহিনী সরকার, তারা প্রত্যেকেই কলকাতার জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত অভিনেত্রী। হালের টালিউড ইন্ডাস্ট্রি চলছে তাদের ওপর ভর দিয়ে। তাদের সঙ্গে আলাদাভাবে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জয়া আহসানও। একের পর এক দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করে জয়া আহসান জিতে নিয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও।

এবার একই ছবিতে একসঙ্গে এই পাঁচ অভিনেত্রী অভিনয় করছেন। ছবির নাম ‘ক্রিসক্রস’। পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। এই ছবিটি মূলত নারীকেন্দ্রিক গল্পের। এতে জয়ার স্থলে অভিনয় করার কথা ছিলো স্বস্তিকা মুখার্জির। কিন্তু পরবর্তীতে তাকে বাদ দিয়ে জয়া আহসানকে নেয়া হয়।

এই প্রসঙ্গে নির্মাতা বিরসা দাশগুপ্ত বলেন, ছবিটির প্রাথমিক চিত্রনাট্য অনুসারে স্বস্তিকার অভিনয়ের কথা ছিলো। কিন্তু চিত্রনাট্যে অনেক পরিবর্তন আনা হয়েছে। যার ফলে তিনি থাকছেন না। এরপর প্রযোজক জয়া আহসানের কথা বললে তার সঙ্গে আলাপ করি এবং তাকেই চূড়ান্ত করি।

এদিকে ছবিটিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান জানান, সমাজের নারীদের বিভিন্ন অবস্থান উঠে আসবে এই ছবিতে। নারী হয়ে নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করছি, অনুভূতিটা দারুণ। আশা করি দর্শকেরও ভালো লাগবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: