বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

কলকাতার চার, বাংলাদেশের জয়া



বিনোদন ডেস্ক::মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার ও সোহিনী সরকার, তারা প্রত্যেকেই কলকাতার জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত অভিনেত্রী। হালের টালিউড ইন্ডাস্ট্রি চলছে তাদের ওপর ভর দিয়ে। তাদের সঙ্গে আলাদাভাবে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের জয়া আহসানও। একের পর এক দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করে জয়া আহসান জিতে নিয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও।

এবার একই ছবিতে একসঙ্গে এই পাঁচ অভিনেত্রী অভিনয় করছেন। ছবির নাম ‘ক্রিসক্রস’। পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। এই ছবিটি মূলত নারীকেন্দ্রিক গল্পের। এতে জয়ার স্থলে অভিনয় করার কথা ছিলো স্বস্তিকা মুখার্জির। কিন্তু পরবর্তীতে তাকে বাদ দিয়ে জয়া আহসানকে নেয়া হয়।

এই প্রসঙ্গে নির্মাতা বিরসা দাশগুপ্ত বলেন, ছবিটির প্রাথমিক চিত্রনাট্য অনুসারে স্বস্তিকার অভিনয়ের কথা ছিলো। কিন্তু চিত্রনাট্যে অনেক পরিবর্তন আনা হয়েছে। যার ফলে তিনি থাকছেন না। এরপর প্রযোজক জয়া আহসানের কথা বললে তার সঙ্গে আলাপ করি এবং তাকেই চূড়ান্ত করি।

এদিকে ছবিটিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান জানান, সমাজের নারীদের বিভিন্ন অবস্থান উঠে আসবে এই ছবিতে। নারী হয়ে নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করছি, অনুভূতিটা দারুণ। আশা করি দর্শকেরও ভালো লাগবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: