রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

কর্নিয়া এবার রকস্টার



বিনোদন ডেস্ক:: ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে গেল ২৪ আগস্ট প্রকাশিত হয়েছে আসিফ আকবর ও কর্নিয়ার দ্বৈতগান ‘কি করে তোকে বোঝাই’। গানটি প্রকাশের পর আসিফ-কর্নিয়ার রসায়ন দেখে যেমন মুগ্ধ হয়েছেন দর্শক-শ্রোতা, তেমন আসিফ-কর্নিয়াকে পেয়েছেন রোমান্টিক লুকে।
সম্প্রতি পাওয়ার ভয়েজ খ্যাত শিল্পী কর্নিয়া নতুন গান এবং নতুন লুক নিয়ে হাজির হয়েছেন দর্শক-শ্রোতাদের সামনে। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যনারে প্রকাশিত হয়েছে তার নতুন গান ‘তোমায়’। এই গান এবং গানের ভিডিওতে দর্শক-শ্রোতা কর্নিয়াকে পাবে মঞ্চ কাঁপানো করস্টারের ভূমিকায়।
‘ঘুম ভাঙা সব স্বব্ধ ক্ষনে/ এলোমেলো যতো স্বপ্ন কোনে/ খুব করে শুধু চেয়েছি আজ তোমায়’ এমন কথার গানটি লিখেছেন, সুর করেছেন এবং সংগীতায়জন করেছেন সেতু চৌধুরী। গানটির ভিডিও নির্মাণ করেছেন করেছেন তানভীর খান।
গানটি প্রসঙ্গে কর্নিয়া বলেন, ‘রক গানের প্রতি ভালোলাগা আর ভালোবাসার জায়গা থেকেই এই রিস্কটা নেয়া। তবে গানটিতে আমি আমার গায়কীর কারিশমা দেখিয়েছি পুরোটাই। ভালোই সাড়া পাচ্ছি গানটির জন্য।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: