বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কর্নিয়া এবার রকস্টার



বিনোদন ডেস্ক:: ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে গেল ২৪ আগস্ট প্রকাশিত হয়েছে আসিফ আকবর ও কর্নিয়ার দ্বৈতগান ‘কি করে তোকে বোঝাই’। গানটি প্রকাশের পর আসিফ-কর্নিয়ার রসায়ন দেখে যেমন মুগ্ধ হয়েছেন দর্শক-শ্রোতা, তেমন আসিফ-কর্নিয়াকে পেয়েছেন রোমান্টিক লুকে।
সম্প্রতি পাওয়ার ভয়েজ খ্যাত শিল্পী কর্নিয়া নতুন গান এবং নতুন লুক নিয়ে হাজির হয়েছেন দর্শক-শ্রোতাদের সামনে। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যনারে প্রকাশিত হয়েছে তার নতুন গান ‘তোমায়’। এই গান এবং গানের ভিডিওতে দর্শক-শ্রোতা কর্নিয়াকে পাবে মঞ্চ কাঁপানো করস্টারের ভূমিকায়।
‘ঘুম ভাঙা সব স্বব্ধ ক্ষনে/ এলোমেলো যতো স্বপ্ন কোনে/ খুব করে শুধু চেয়েছি আজ তোমায়’ এমন কথার গানটি লিখেছেন, সুর করেছেন এবং সংগীতায়জন করেছেন সেতু চৌধুরী। গানটির ভিডিও নির্মাণ করেছেন করেছেন তানভীর খান।
গানটি প্রসঙ্গে কর্নিয়া বলেন, ‘রক গানের প্রতি ভালোলাগা আর ভালোবাসার জায়গা থেকেই এই রিস্কটা নেয়া। তবে গানটিতে আমি আমার গায়কীর কারিশমা দেখিয়েছি পুরোটাই। ভালোই সাড়া পাচ্ছি গানটির জন্য।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: