রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

কমোডে বসে গেম খেলা, অত:পর হাসপাতালে যুবক



আন্তর্জাতিক ডেস্ক::একদিন কমোডে বসে প্রায় আধঘণ্টা ধরে মোবাইল গেম খেলছিলেন তিনি। হঠাৎ তার নজরে পড়ে কমোডের মধ্যে একটি মাংসপিণ্ড পড়ে রয়েছে।

দেখেই চমকে উঠেছিলেন দক্ষিণ–পূর্ব চীনের বাসিন্দা ওই যুবক। সঙ্গে সঙ্গে হাসপাতালে যেতে হলো তাকে। চিকিৎসকরা জানান দীর্ঘক্ষণ কমোডে বসে মোবাইলে গেম খেলায় তাঁর মলদ্বারটি খসে পড়েছে। মাংসপেশী অবস হয়ে যাওয়ার কারণেই এই ঘটনা ঘটেছে।

শুধু তাই নয় বৃহদন্ত্রের শেষ অংশটি শরীর থেকে বেরিয়ে এসে ঝুলছিল। প্রায় ৬ ইঞ্চি লম্বা বৃহদন্ত্রের সেই অংশটিকে অস্ত্রোপচার করে ফের শরীরে থেকে সেটি বাদ দেওয়া হয়। আপাতত সুস্থ রয়েছেন ওই যুবক। চিকিৎসকরা আরও জানিয়েছে ছোটবেলায় ওই যুবকের বৃহদন্ত্রে কোনও সমস্যা তৈরি হয়েছিল। তখন ভালকরে সেটির চিকিৎসা করানো হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: