শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

কমনওয়েলথ গেমসে বাংলাদেশের দ্বিতীয় পদক জয়



নিউজ ডেস্ক::শাকিল আহমেদ। তিনি বাংলাদেশের নামের পাশে যোগ করলেন আরেকটি পদক। কমনওয়েলথ গেমসের চলতি আসরের অষ্টম দিনে রৌপ্যপদক জিতে দেশকে গৌরবে ভাসালেন শাকিল। ৫০ মিটার এয়ার রাইফেলে রৌপ্যপদকটি জিতেছেন এই শুটার।

এই পদকটি নিয়ে ২টি পদক জিতল বাংলাদেশ। যদিও এই পদকের দুটিই রৌপ্যপদক। দ্বিতীয় পদক জয়ে কমনওয়েলথ গেমসে বাংলাদেশের এখন ২৪তম তালিকায় অবস্থান করছে।

অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে চলতি আসরে ৭১ দেশ অংশ নিচ্ছে।

শাকিল আহমেদ ২০১৩ সালে সেনাবাহিনীতে যোগ দেন। ২০১৪ সালে শুটিং ক্যারিয়ারে পথচলা শুরু করেন তিনি। মূলত ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

এবারের আসরে ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টের ফাইনালে ১৫০ দশমিক ১ স্কোর করে ৬ষ্ঠ হন শাকিল আহমেদ।

তবে ৫০ মিটার এয়ার রাইফেলে যে কম যান না, রৌপ্যপদক জিতে যেন তারই প্রমাণ দিলেন এ সৈনিক।

এর আগে দেশ সেরা শুটার আব্দুল্লাহ হেল বাকি ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্যপদক জিতে দেশবাসীকে আনন্দের জোয়ারে ভাসান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: