মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কমনওয়েলথ গেমসে বাংলাদেশের দ্বিতীয় পদক জয়



নিউজ ডেস্ক::শাকিল আহমেদ। তিনি বাংলাদেশের নামের পাশে যোগ করলেন আরেকটি পদক। কমনওয়েলথ গেমসের চলতি আসরের অষ্টম দিনে রৌপ্যপদক জিতে দেশকে গৌরবে ভাসালেন শাকিল। ৫০ মিটার এয়ার রাইফেলে রৌপ্যপদকটি জিতেছেন এই শুটার।

এই পদকটি নিয়ে ২টি পদক জিতল বাংলাদেশ। যদিও এই পদকের দুটিই রৌপ্যপদক। দ্বিতীয় পদক জয়ে কমনওয়েলথ গেমসে বাংলাদেশের এখন ২৪তম তালিকায় অবস্থান করছে।

অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে চলতি আসরে ৭১ দেশ অংশ নিচ্ছে।

শাকিল আহমেদ ২০১৩ সালে সেনাবাহিনীতে যোগ দেন। ২০১৪ সালে শুটিং ক্যারিয়ারে পথচলা শুরু করেন তিনি। মূলত ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

এবারের আসরে ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টের ফাইনালে ১৫০ দশমিক ১ স্কোর করে ৬ষ্ঠ হন শাকিল আহমেদ।

তবে ৫০ মিটার এয়ার রাইফেলে যে কম যান না, রৌপ্যপদক জিতে যেন তারই প্রমাণ দিলেন এ সৈনিক।

এর আগে দেশ সেরা শুটার আব্দুল্লাহ হেল বাকি ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্যপদক জিতে দেশবাসীকে আনন্দের জোয়ারে ভাসান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: