মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কপিল শর্মার সিংহাসনে সুনীল গ্রোভার



বিনোদন ডেস্ক:: টিভি জগতে কপিল শর্মার রাজত্ব শেষ। বন্ধ হয়ে গেছে তার ‘দ্য কপিল শর্মা’ শো। এই সুযোগে তার সিংহাসনে বসতে যাচ্ছেন তার সহকর্মী সুনীল গ্রোভার। কপিল শর্মা শো-এর টাইমে ওই চ্যানেল কর্তৃপক্ষ সুনীল গ্রোভারের নতুন শো নিয়ে আসছেন। শো’টির নাম যদিও এখনও ঠিক হয়নি।
জানা গেছে, কপিল শর্মা তার শো নিয়ে আর ফিরছেন না। সেপ্টেম্বরের শুরুতেই চ্যানেল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিলেন, কপিলের শারীরিক অসুস্থতার কারণে শেষ পর্যন্ত শো বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে দ্রুত সুস্থ হয়ে অক্টোবরের শেষে নতুন মোড়কে শো ফিরতে পারে বলেও আভাস দেওয়া হয়েছিল। ততদিন সেই স্লটে দেখানো হচ্ছিলো কৃষ্ণা অভিষেকের ‘দ্য ড্রামা কোম্পানি’। কিন্তু সে সব জল্পনার অবসান করে চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, সুনীলের নতুন শো নিয়েই কাজ করতে আগ্রহী তারা। কিকু শারদা ও আলি আসগারও সুনীলের শো-তে থাকছেন।
উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে সমালোচনার শিকার হন কপিল। এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি। তাও কাজ হয় নি। শোতে ফেরেননি সহকর্মীরা। এরপর চ্যানেল কর্তৃপক্ষ কপিলের শো বন্ধ করার সিদ্ধান্ত নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: