মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

কপিল শর্মার সিংহাসনে সুনীল গ্রোভার



বিনোদন ডেস্ক:: টিভি জগতে কপিল শর্মার রাজত্ব শেষ। বন্ধ হয়ে গেছে তার ‘দ্য কপিল শর্মা’ শো। এই সুযোগে তার সিংহাসনে বসতে যাচ্ছেন তার সহকর্মী সুনীল গ্রোভার। কপিল শর্মা শো-এর টাইমে ওই চ্যানেল কর্তৃপক্ষ সুনীল গ্রোভারের নতুন শো নিয়ে আসছেন। শো’টির নাম যদিও এখনও ঠিক হয়নি।
জানা গেছে, কপিল শর্মা তার শো নিয়ে আর ফিরছেন না। সেপ্টেম্বরের শুরুতেই চ্যানেল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিলেন, কপিলের শারীরিক অসুস্থতার কারণে শেষ পর্যন্ত শো বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে দ্রুত সুস্থ হয়ে অক্টোবরের শেষে নতুন মোড়কে শো ফিরতে পারে বলেও আভাস দেওয়া হয়েছিল। ততদিন সেই স্লটে দেখানো হচ্ছিলো কৃষ্ণা অভিষেকের ‘দ্য ড্রামা কোম্পানি’। কিন্তু সে সব জল্পনার অবসান করে চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, সুনীলের নতুন শো নিয়েই কাজ করতে আগ্রহী তারা। কিকু শারদা ও আলি আসগারও সুনীলের শো-তে থাকছেন।
উল্লেখ্য, ১৬ মার্চ অস্ট্রেলিয়া থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে কমেডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও গালাগালি করেছেন কপিল। এ কারণে সামাজিক ও সংবাদমাধ্যমে সমালোচনার শিকার হন কপিল। এরপর পুরো ঘটনার জন্য ক্ষমা চান তিনি। তাও কাজ হয় নি। শোতে ফেরেননি সহকর্মীরা। এরপর চ্যানেল কর্তৃপক্ষ কপিলের শো বন্ধ করার সিদ্ধান্ত নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: