শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

কপিল দেবের চরিত্রে রণবীর সিং



বিনোদন ডেস্ক:: ‘৮৩’ ছবিতে অভিনয়ের প্রস্তুতিপর্ব শুরু করেছেন রণবীর সিং।ছবিটি পরিচালনা করবেন ‘এক থা টাইগার’,’বাজরাঙ্গি ভাইজান’ ছবির পরিচালক কবির খান।১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় লাভ করে ভারত।এ প্রেক্ষাপটকে কেন্দ্র করে নির্মিত হবে ‘৮৩’ ছবিটি। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং।

৩৩ বছর বয়সী এ তারকা কপিল দেবের চরিত্রে অভিনয় করার বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে দেখছেন। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, এই চরিত্রে অভিনয় করা আমার কাছে অনেক বড় ব্যাপার। কপিল দেব একজন সত্যিকারের কিংবদন্তি। ক্রিকেটের প্রতি তার অবদান ভোলার মতো নয়।

তিনি আরও জানান, আমি সবসময় এমন চলচ্চিত্রের অংশ হতে চেয়েছিলাম যা দেখে দর্শক জাতীয় গৌরবের বিষয়টি অনুভব করতে পারে। ১৯৮৩ সালের সেই গৌরবের কথা বর্তমান প্রজন্মকে জানাতে পারব বলে আমি মনে করি।

সম্প্রতি রণবীর লন্ডনের লর্ডস স্টেডিয়ামে যান। ১৯৮৩ সালে এ স্টেডিয়ামে ভারত বিশ্বকাপ জয়লাভ করে। সেখানে কাকতালীয়ভাবে রণবীরের সঙ্গে দেখা হয়ে যায় সাবেক ক্রিকেট খেলোয়ার শচীন টেন্ডুলকারের সঙ্গে। পরিচালক কবির খান ও শচীনের সঙ্গে ছবি তোলেন তিনি। ছবিগুলো তিনি তার ইন্সটাগ্রাম একাউন্টে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করেন।ছবিটি আগামী বছরের আগস্টে মুক্তি পেতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: