বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

কপিল দেবের চরিত্রে রণবীর সিং



বিনোদন ডেস্ক:: ‘৮৩’ ছবিতে অভিনয়ের প্রস্তুতিপর্ব শুরু করেছেন রণবীর সিং।ছবিটি পরিচালনা করবেন ‘এক থা টাইগার’,’বাজরাঙ্গি ভাইজান’ ছবির পরিচালক কবির খান।১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় লাভ করে ভারত।এ প্রেক্ষাপটকে কেন্দ্র করে নির্মিত হবে ‘৮৩’ ছবিটি। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং।

৩৩ বছর বয়সী এ তারকা কপিল দেবের চরিত্রে অভিনয় করার বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে দেখছেন। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, এই চরিত্রে অভিনয় করা আমার কাছে অনেক বড় ব্যাপার। কপিল দেব একজন সত্যিকারের কিংবদন্তি। ক্রিকেটের প্রতি তার অবদান ভোলার মতো নয়।

তিনি আরও জানান, আমি সবসময় এমন চলচ্চিত্রের অংশ হতে চেয়েছিলাম যা দেখে দর্শক জাতীয় গৌরবের বিষয়টি অনুভব করতে পারে। ১৯৮৩ সালের সেই গৌরবের কথা বর্তমান প্রজন্মকে জানাতে পারব বলে আমি মনে করি।

সম্প্রতি রণবীর লন্ডনের লর্ডস স্টেডিয়ামে যান। ১৯৮৩ সালে এ স্টেডিয়ামে ভারত বিশ্বকাপ জয়লাভ করে। সেখানে কাকতালীয়ভাবে রণবীরের সঙ্গে দেখা হয়ে যায় সাবেক ক্রিকেট খেলোয়ার শচীন টেন্ডুলকারের সঙ্গে। পরিচালক কবির খান ও শচীনের সঙ্গে ছবি তোলেন তিনি। ছবিগুলো তিনি তার ইন্সটাগ্রাম একাউন্টে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করেন।ছবিটি আগামী বছরের আগস্টে মুক্তি পেতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: