শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

কদমতলীতে ইয়াবাসহ গ্রেফতার ১



images (2)নিউজ ডেস্ক :: নগরীর কদমতলী এলাকা থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতের নাম মোঃ কাউছার খান ওরফে কামাল (৪২)। সে মোগলাবাজার থানার আলমপুর আবাসিক এলাকার খান মঞ্জিলের মৃত আছার উদ্দিন খানের পুত্র।

বুধবার পুলিশ গ্রেফতারকৃত কাউছারকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাত সোয়া ১ টার দিকে যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে কদমতলী আজাদ মার্কেটের দ্বিতীয় তলাস্থ ফুয়াদ তান্দুরী রেস্টুরেন্টে অবস্থান করছিল কাউছার খান ওরফে কামাল। গোপনে এমন সংবাদ পেয়ে মহানগর গোয়েন্দা শাখার একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ কাউছার খান ওরফে কামালকে গ্রেফতার করে।

এ সময় পুলিশ তার দেহ তল্লাসী করে প্যান্টের পকেট থেকে ১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যাপারে মহানগর গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই-নিঃ) আইন উদ্দিন বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। নং- ৬ (১৩-০৫-১৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)’র উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল বশর চৌধুরী জানান, ধৃত কাউছার খান ওরফে কামাল একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। কাউছারের সহযোগী শাহিন এবং অন্যান্য সহযোগীদের গ্রেফতার ও মাদক বিস্তার রোধকল্পে আসামীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: