বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

কদমতলীতে ইয়াবাসহ গ্রেফতার ১



images (2)নিউজ ডেস্ক :: নগরীর কদমতলী এলাকা থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতের নাম মোঃ কাউছার খান ওরফে কামাল (৪২)। সে মোগলাবাজার থানার আলমপুর আবাসিক এলাকার খান মঞ্জিলের মৃত আছার উদ্দিন খানের পুত্র।

বুধবার পুলিশ গ্রেফতারকৃত কাউছারকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাত সোয়া ১ টার দিকে যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে কদমতলী আজাদ মার্কেটের দ্বিতীয় তলাস্থ ফুয়াদ তান্দুরী রেস্টুরেন্টে অবস্থান করছিল কাউছার খান ওরফে কামাল। গোপনে এমন সংবাদ পেয়ে মহানগর গোয়েন্দা শাখার একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ কাউছার খান ওরফে কামালকে গ্রেফতার করে।

এ সময় পুলিশ তার দেহ তল্লাসী করে প্যান্টের পকেট থেকে ১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যাপারে মহানগর গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই-নিঃ) আইন উদ্দিন বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। নং- ৬ (১৩-০৫-১৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)’র উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল বশর চৌধুরী জানান, ধৃত কাউছার খান ওরফে কামাল একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। কাউছারের সহযোগী শাহিন এবং অন্যান্য সহযোগীদের গ্রেফতার ও মাদক বিস্তার রোধকল্পে আসামীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: