মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কথা না শোনায় ‘অন্তঃসত্ত্বা’ শিল্পীকে গুলি করে হত্যা!



বিনোদন ডেস্ক::পাকিস্তানের সিন্ধ প্রদেশের লারকানা শহরের কাঙ্গা গ্রামে গুলি করে এক অন্তসঃত্ত্বা সংগীতশিল্পীকে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার পারিবারিক এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর দেশজুড়ে শিল্পীরা বিক্ষোভ করেছেন এবং ন্যায়বিচারের দাবি জানিয়েছেন।

নিহত শিল্পীর নাম সামিরা সিন্ধু (২৮)। তিনি আট মাসের অন্তসঃত্ত্বা ছিলেন।

নিহতের স্বামী আশিক সাম্য পুলিশকে বলেন, অনুষ্ঠানে এক লোক তার স্ত্রীর দিকে বন্দুক তাক করে ধমক দিয়ে দাঁড়িয়ে গান গাইতে বলেন। এ সময় সামিরা বলেন, তিনি অন্তঃসত্ত্বা। দাঁড়াতে পারবেন না। এরপর লোকটি তাকে গুলি করেন।

এ ঘটনার পর বন্দুকধারী ওই লোকটিকে গ্রেপ্তার করেন স্থানীয় পুলিশ। তার নাম তারিক যাতই। তিনি আদালতের বাইরে সাংবাদিকদের বলেন, অনুষ্ঠান উদযাপনের সময় ফাঁকা গুলি ছুড়েছিলেন তিনি। দুর্ঘটনাবশত ওই গুলি সঙ্গীতশিল্পী সামিরার শরীরে লেগেছে। তাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

এদিকে বিক্ষোভকারীরা বলছেন, ঘটনাস্থলে বন্দুকধারীর সঙ্গে আরও দুই লোক উপস্থিত ছিল। তাদেরও গ্রেপ্তার করতে হবে।

জানা গেছে, সামিরা সিন্ধু স্থানীয় লোকজনের মধ্যে জনপ্রিয় সংগীতশিল্পী। সিন্ধ লোকগীতি ও সুফি সংগীত ঘরানার আটটি অ্যালবাম তার রয়েছে। তবে তার রোজগারের মূল উৎস ছিল পারিবারিক অনুষ্ঠান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: