রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

কথা না শোনায় ‘অন্তঃসত্ত্বা’ শিল্পীকে গুলি করে হত্যা!



বিনোদন ডেস্ক::পাকিস্তানের সিন্ধ প্রদেশের লারকানা শহরের কাঙ্গা গ্রামে গুলি করে এক অন্তসঃত্ত্বা সংগীতশিল্পীকে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার পারিবারিক এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর দেশজুড়ে শিল্পীরা বিক্ষোভ করেছেন এবং ন্যায়বিচারের দাবি জানিয়েছেন।

নিহত শিল্পীর নাম সামিরা সিন্ধু (২৮)। তিনি আট মাসের অন্তসঃত্ত্বা ছিলেন।

নিহতের স্বামী আশিক সাম্য পুলিশকে বলেন, অনুষ্ঠানে এক লোক তার স্ত্রীর দিকে বন্দুক তাক করে ধমক দিয়ে দাঁড়িয়ে গান গাইতে বলেন। এ সময় সামিরা বলেন, তিনি অন্তঃসত্ত্বা। দাঁড়াতে পারবেন না। এরপর লোকটি তাকে গুলি করেন।

এ ঘটনার পর বন্দুকধারী ওই লোকটিকে গ্রেপ্তার করেন স্থানীয় পুলিশ। তার নাম তারিক যাতই। তিনি আদালতের বাইরে সাংবাদিকদের বলেন, অনুষ্ঠান উদযাপনের সময় ফাঁকা গুলি ছুড়েছিলেন তিনি। দুর্ঘটনাবশত ওই গুলি সঙ্গীতশিল্পী সামিরার শরীরে লেগেছে। তাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

এদিকে বিক্ষোভকারীরা বলছেন, ঘটনাস্থলে বন্দুকধারীর সঙ্গে আরও দুই লোক উপস্থিত ছিল। তাদেরও গ্রেপ্তার করতে হবে।

জানা গেছে, সামিরা সিন্ধু স্থানীয় লোকজনের মধ্যে জনপ্রিয় সংগীতশিল্পী। সিন্ধ লোকগীতি ও সুফি সংগীত ঘরানার আটটি অ্যালবাম তার রয়েছে। তবে তার রোজগারের মূল উৎস ছিল পারিবারিক অনুষ্ঠান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: