বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

কথা না শোনায় ‘অন্তঃসত্ত্বা’ শিল্পীকে গুলি করে হত্যা!



বিনোদন ডেস্ক::পাকিস্তানের সিন্ধ প্রদেশের লারকানা শহরের কাঙ্গা গ্রামে গুলি করে এক অন্তসঃত্ত্বা সংগীতশিল্পীকে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার পারিবারিক এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর দেশজুড়ে শিল্পীরা বিক্ষোভ করেছেন এবং ন্যায়বিচারের দাবি জানিয়েছেন।

নিহত শিল্পীর নাম সামিরা সিন্ধু (২৮)। তিনি আট মাসের অন্তসঃত্ত্বা ছিলেন।

নিহতের স্বামী আশিক সাম্য পুলিশকে বলেন, অনুষ্ঠানে এক লোক তার স্ত্রীর দিকে বন্দুক তাক করে ধমক দিয়ে দাঁড়িয়ে গান গাইতে বলেন। এ সময় সামিরা বলেন, তিনি অন্তঃসত্ত্বা। দাঁড়াতে পারবেন না। এরপর লোকটি তাকে গুলি করেন।

এ ঘটনার পর বন্দুকধারী ওই লোকটিকে গ্রেপ্তার করেন স্থানীয় পুলিশ। তার নাম তারিক যাতই। তিনি আদালতের বাইরে সাংবাদিকদের বলেন, অনুষ্ঠান উদযাপনের সময় ফাঁকা গুলি ছুড়েছিলেন তিনি। দুর্ঘটনাবশত ওই গুলি সঙ্গীতশিল্পী সামিরার শরীরে লেগেছে। তাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

এদিকে বিক্ষোভকারীরা বলছেন, ঘটনাস্থলে বন্দুকধারীর সঙ্গে আরও দুই লোক উপস্থিত ছিল। তাদেরও গ্রেপ্তার করতে হবে।

জানা গেছে, সামিরা সিন্ধু স্থানীয় লোকজনের মধ্যে জনপ্রিয় সংগীতশিল্পী। সিন্ধ লোকগীতি ও সুফি সংগীত ঘরানার আটটি অ্যালবাম তার রয়েছে। তবে তার রোজগারের মূল উৎস ছিল পারিবারিক অনুষ্ঠান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: