বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «  

কঠিন প্রশ্নে বিরক্ত শিক্ষামন্ত্রী, ছাত্রকে গ্রেফতারের নির্দেশ



আন্তর্জাতিক ডেস্ক:: সমাজে একটা কথা প্রচলতি আছে যে, কোনো ছাত্র কত ভালো তা বোঝা যায় তার প্রশ্ন করার ক্ষমতা দেখে। ভালো প্রশ্ন করেই জ্ঞানের দরজা খোলে। প্রতিবেশী দেশ ভারতে ঘটেছে ঠিক উলটো। কঠিন প্রশ্ন করে সহপাঠীর জন্য গ্রেফতারের দরজা খুলে দিলেন এক ছাত্র। গ্রেফতারের নির্দেশ দিলেন স্বয়ং শিক্ষামন্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের অমরাবতীর। প্রশ্নোত্তর পর্ব চলাকালীন প্রশান্ত রাঠৌর নামের এক ছাত্র শিক্ষামন্ত্রী বিনোদ তাওড়েকে প্রশ্ন করেন, আমার পড়াশোনার খরচ চালাতে পারছি না, সরকার আমাকে সাহায্য করছে না,আমার কী করা উচিত? হলরুম ভর্তি ছাত্রদের সামনে অস্বস্তিতে পড়ে যান মন্ত্রীমশাই।

সে সময় যুবরাজ দাবাদ নামে এক ছাত্র গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করছিলেন। মন্ত্রী তাকে রেকর্ডিং বন্ধ করার নির্দেশ দেন। কিন্তু তিনি তাতে রাজি হননি। সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করার নির্দেশ দেন ক্ষুব্ধ মন্ত্রী। পুলিশ ধরে নিয়ে যায় যুবরাজকে। তাকে কয়েক ঘণ্টা আটকে রেখে তার মোবাইল কেড়ে নেয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ফাঁস হওয়ার পরই বিজেপির এই মন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।গেরুয়া শিবিরের জোটসঙ্গী শিবসেনা নেতা তথা উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরেও এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: