শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

কঠিন প্রশ্নে বিরক্ত শিক্ষামন্ত্রী, ছাত্রকে গ্রেফতারের নির্দেশ



আন্তর্জাতিক ডেস্ক:: সমাজে একটা কথা প্রচলতি আছে যে, কোনো ছাত্র কত ভালো তা বোঝা যায় তার প্রশ্ন করার ক্ষমতা দেখে। ভালো প্রশ্ন করেই জ্ঞানের দরজা খোলে। প্রতিবেশী দেশ ভারতে ঘটেছে ঠিক উলটো। কঠিন প্রশ্ন করে সহপাঠীর জন্য গ্রেফতারের দরজা খুলে দিলেন এক ছাত্র। গ্রেফতারের নির্দেশ দিলেন স্বয়ং শিক্ষামন্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের অমরাবতীর। প্রশ্নোত্তর পর্ব চলাকালীন প্রশান্ত রাঠৌর নামের এক ছাত্র শিক্ষামন্ত্রী বিনোদ তাওড়েকে প্রশ্ন করেন, আমার পড়াশোনার খরচ চালাতে পারছি না, সরকার আমাকে সাহায্য করছে না,আমার কী করা উচিত? হলরুম ভর্তি ছাত্রদের সামনে অস্বস্তিতে পড়ে যান মন্ত্রীমশাই।

সে সময় যুবরাজ দাবাদ নামে এক ছাত্র গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করছিলেন। মন্ত্রী তাকে রেকর্ডিং বন্ধ করার নির্দেশ দেন। কিন্তু তিনি তাতে রাজি হননি। সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করার নির্দেশ দেন ক্ষুব্ধ মন্ত্রী। পুলিশ ধরে নিয়ে যায় যুবরাজকে। তাকে কয়েক ঘণ্টা আটকে রেখে তার মোবাইল কেড়ে নেয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ফাঁস হওয়ার পরই বিজেপির এই মন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।গেরুয়া শিবিরের জোটসঙ্গী শিবসেনা নেতা তথা উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরেও এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: