সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

কক্সবাজার হোটেল থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::পর্যটন নগরী কক্সবাজার শহরের হোটেল পালংকি থেকে বান্দরবনের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের এক নেতা মোঃ ইসমাইল এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরের হোটেলটির ২য় তলার ১০৭ নং কক্ষ থেকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ ২ জনকে আটক করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। নিহত ব্যক্তি নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের মসজিদ পাড়ার গোলাম রসুল মওলার পুত্র। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার সিংহ জানান, শহরের লালদীঘি পাড়ের হোটেল পালংকির ২য় তলার ১০৭ নাম্বার কক্ষের দরজা ভেঙ্গে থেকে মোঃ ইসমাইলের মৃতদেহ উদ্ধার করা হয়। লাশটি কক্ষের ফ্যানের সাথে ইলেকট্রিক তার দিয়ে ঝুলন্ত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এই ঘটনায় হোটেল জিজ্ঞাসাবাদের জন্য ম্যানেজারসহ ২ জনকে আটক করা হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার জানান, গত ২৮ এপ্রিল আওয়ামীলীগ নেতা ইসমাইল এই হোটেলে উঠেন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: