রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

কক্সবাজার হোটেল থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::পর্যটন নগরী কক্সবাজার শহরের হোটেল পালংকি থেকে বান্দরবনের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের এক নেতা মোঃ ইসমাইল এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরের হোটেলটির ২য় তলার ১০৭ নং কক্ষ থেকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ ২ জনকে আটক করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। নিহত ব্যক্তি নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের মসজিদ পাড়ার গোলাম রসুল মওলার পুত্র। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার সিংহ জানান, শহরের লালদীঘি পাড়ের হোটেল পালংকির ২য় তলার ১০৭ নাম্বার কক্ষের দরজা ভেঙ্গে থেকে মোঃ ইসমাইলের মৃতদেহ উদ্ধার করা হয়। লাশটি কক্ষের ফ্যানের সাথে ইলেকট্রিক তার দিয়ে ঝুলন্ত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এই ঘটনায় হোটেল জিজ্ঞাসাবাদের জন্য ম্যানেজারসহ ২ জনকে আটক করা হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার জানান, গত ২৮ এপ্রিল আওয়ামীলীগ নেতা ইসমাইল এই হোটেলে উঠেন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: