শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

কক্সবাজার হোটেল থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::পর্যটন নগরী কক্সবাজার শহরের হোটেল পালংকি থেকে বান্দরবনের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের এক নেতা মোঃ ইসমাইল এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরের হোটেলটির ২য় তলার ১০৭ নং কক্ষ থেকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ ২ জনকে আটক করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। নিহত ব্যক্তি নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের মসজিদ পাড়ার গোলাম রসুল মওলার পুত্র। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার সিংহ জানান, শহরের লালদীঘি পাড়ের হোটেল পালংকির ২য় তলার ১০৭ নাম্বার কক্ষের দরজা ভেঙ্গে থেকে মোঃ ইসমাইলের মৃতদেহ উদ্ধার করা হয়। লাশটি কক্ষের ফ্যানের সাথে ইলেকট্রিক তার দিয়ে ঝুলন্ত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এই ঘটনায় হোটেল জিজ্ঞাসাবাদের জন্য ম্যানেজারসহ ২ জনকে আটক করা হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার জানান, গত ২৮ এপ্রিল আওয়ামীলীগ নেতা ইসমাইল এই হোটেলে উঠেন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: