শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

কক্সবাজারে তিন দিন ধরে স্কুলছাত্র নিখোঁঁজ



কক্সবাজারে তিন দিন ধরে স্কুলছাত্র নিখোঁঁজ

কক্সবাজার সদরের মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মো. মোখলেছুর রহমান স্বাধীন গত তিনদিন ধরে নিখোঁঁজ। গত ২৭ অক্টোবর থেকে তার সন্ধান না পেয়ে উদ্বিগ্ন বাবা-মা।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে (যার নং-১৪৭৪/২০১৬)। একই সঙ্গে বিষয়টি অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থাকেও লিখিতভাবে অবহিত করেছেন নিখোঁজের বাবা।

স্বাধীন কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী মো. সিরাজুল ইসলামের ছেলে।

জিডিতে উল্লেখ করেছেন, তার ছেলে স্বাধীন কলেজ গেট লিংক রোডের মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। প্রতিদিনের মতো গত ২৭ অক্টোবর সকালে স্কুলের উদ্দেশ্যে বের হয় স্বাধীন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় তাদের মধ্যে উদ্বেগ তৈরি হয়। তারা বিভিন্নভাবে খোঁজ করেও ছেলের সন্ধান পাচ্ছেন না। স্বাধীনের অনুমানিক উচ্চতা ৫ ফুট, গায়ের রং ফর্সা, পরনে জিন্সের প্যান্ট ও কালো গেঞ্জি ছিল। কেউ তার সন্ধান পেলে কক্সবাজারের যে কোনো পল্লী বিদ্যুৎ সমিতিতে অবহিত করার অনুরোধ জানিয়েছেন তিনি।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, তার খোঁজে পুলিশ বিভিন্ন জায়গায় ম্যাসেজ পাঠিয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: