শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কক্সবাজারে তিন দিন ধরে স্কুলছাত্র নিখোঁঁজ



কক্সবাজারে তিন দিন ধরে স্কুলছাত্র নিখোঁঁজ

কক্সবাজার সদরের মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মো. মোখলেছুর রহমান স্বাধীন গত তিনদিন ধরে নিখোঁঁজ। গত ২৭ অক্টোবর থেকে তার সন্ধান না পেয়ে উদ্বিগ্ন বাবা-মা।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে (যার নং-১৪৭৪/২০১৬)। একই সঙ্গে বিষয়টি অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থাকেও লিখিতভাবে অবহিত করেছেন নিখোঁজের বাবা।

স্বাধীন কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী মো. সিরাজুল ইসলামের ছেলে।

জিডিতে উল্লেখ করেছেন, তার ছেলে স্বাধীন কলেজ গেট লিংক রোডের মো. ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। প্রতিদিনের মতো গত ২৭ অক্টোবর সকালে স্কুলের উদ্দেশ্যে বের হয় স্বাধীন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় তাদের মধ্যে উদ্বেগ তৈরি হয়। তারা বিভিন্নভাবে খোঁজ করেও ছেলের সন্ধান পাচ্ছেন না। স্বাধীনের অনুমানিক উচ্চতা ৫ ফুট, গায়ের রং ফর্সা, পরনে জিন্সের প্যান্ট ও কালো গেঞ্জি ছিল। কেউ তার সন্ধান পেলে কক্সবাজারের যে কোনো পল্লী বিদ্যুৎ সমিতিতে অবহিত করার অনুরোধ জানিয়েছেন তিনি।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, তার খোঁজে পুলিশ বিভিন্ন জায়গায় ম্যাসেজ পাঠিয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: