মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

কক্সবাজারের টেকনাফে ১০ কোটি টাকার ইয়াবা উদ্ধার



নিউজ ডেস্ক:: কক্সবাজারের টেকনাফ উপজেলায় ৩ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি, যার দাম প্রায় ১০ কোটি ২০ লাখ টাকা।রোববার ভোরে উপজেলার সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয় বলে বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

সংবাদ বিজ্ঞপ্তিতে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান টেকনাফ সীমান্ত দিয়ে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে নাজির পাড়ার রহমান নামক একটি প্রজেক্ট এলাকায় অভিযান চালায় বিজিরি একটি দল।

তিনি জানান, বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা একটি বস্তা ফেলে পালিয়ে যায়।পরে ওই বস্তায় ৩ লাখ ৪০ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়, যার দাম ১০ কোটি ২০ লাখ টাকা।

উদ্ধার ইয়াবাগুলো বিজিবির ব্যাটালিয়ন সদরদপ্তরে জমা রাখা হয়েছে উল্লেখ করে বিজিবির এই কর্মকর্তা জানান, পরবর্তী সময়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: