রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা



খেলাধুলা ডেস্ক::দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলার জন্য বর্তমানে ক্যারিবীয় দ্বীপে অবস্থান করছে টাইগাররা। আগামী ১৬ জুলাই শেষ হবে বড় ফরম্যাটের এই সিরিজ। এরপর আগামী ১৯ জুলাই জ্যামাইকায় একটি একদিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবে নতুন কোচ স্টিভ রোডসের শিষ্যরা।

তারপড় ২২ ও ২৫ জুলাই গায়ানায় প্রথম ও দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে মাশরাফির দল। ২৮ জুলাই সেন্ট কিটসে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে লড়বে দুই দল।

আর এই ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। সেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ও পেসার আবু জায়েদ রাহী। মাশরাফি বিন মর্তুজা নেতৃত্বাধীন দলটিতে রয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ইনজুরিতে আক্রান্ত কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও।

বাংলাদেশ ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান , তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: