শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা



খেলাধুলা ডেস্ক::দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলার জন্য বর্তমানে ক্যারিবীয় দ্বীপে অবস্থান করছে টাইগাররা। আগামী ১৬ জুলাই শেষ হবে বড় ফরম্যাটের এই সিরিজ। এরপর আগামী ১৯ জুলাই জ্যামাইকায় একটি একদিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবে নতুন কোচ স্টিভ রোডসের শিষ্যরা।

তারপড় ২২ ও ২৫ জুলাই গায়ানায় প্রথম ও দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে মাশরাফির দল। ২৮ জুলাই সেন্ট কিটসে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে লড়বে দুই দল।

আর এই ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। সেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ও পেসার আবু জায়েদ রাহী। মাশরাফি বিন মর্তুজা নেতৃত্বাধীন দলটিতে রয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ইনজুরিতে আক্রান্ত কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও।

বাংলাদেশ ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান , তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: