সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

ওয়েস্ট ইন্ডিজকে আবারো বিধ্বস্ত করলো পাকিস্তান



ওয়েস্ট ইন্ডিজকে আবারো বিধ্বস্ত করলো পাকিস্তান

এটাকেই কি তবে বলে পাকিস্তান। ক্রিকেট যদি হয় গৌরবময় অনিশ্চয়তার খেলা, তাহলে সেই চরম অনিশ্চয়তাটা সবচেয়ে বেশি তৈরি করে পাকিস্তান। মাত্র কিছুদিন আগেও যারা ইংল্যান্ডের মাটিতে একের পর এক বিধ্বস্ত হয়ে যাচ্ছিল, তারাই আরব আমিরাতের মাটিতে এসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হয়ে উঠলো দুর্নিবার।

প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে জয়ের পর তৃতীয় ম্যাচে এসেও ক্যারিবীয়দের বিধ্বস্ত করলো পাকিস্তান। ৩০৯ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়ে জ্যাসন হোল্ডারের দলকে পরাজিত করলো ১৩৬ রানের বড় ব্যবধানে।

জয়ের জন্য ৩০৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ক্রেইগ ব্র্যাথওয়েট আর এভিন লুইস ৪৫ রানের জুটি গড়ে ভালোই ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু সোহেল খানের আঘাতে এভিন লুইস ফিরে গেলে শুরু হয় ক্যারিবীয়দের আসা-যাওয়ার মিছিল।

সর্বোচ্চ ৩৭ রান করেন দিনেশ রামদিন। ৩২ রান করেন ক্রেইগ ব্র্যাথওয়েট। ২৬ রান করেন জ্যাসন হোল্ডার। ২২ রান করেন এভিন লুইস। শেষ পর্যন্ত ৪৪ ওভারে অলআউট হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ দাঁড়ায় ১৭২ রান।

পাকিস্তানি বোলারদের মধ্যে মোহাম্মদ নওয়াজ নেন ৪০ রানে ৩ উইকেট। ২ উইকেট নেন ওয়াহাব রিয়াজ। ১টি করে নেন শোয়েব মালিক, সোহেল খান এবং ইমাদ ওয়াসিম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: