বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «  

ওয়ালেশকে আরো একবার সেরা বানাতে চান মাশরাফি



14218007_1234218326672601_1689309098_nখেলাধুলা ডেস্ক: ছবিতে দুজন হাত মেলাচ্ছেন একজন সাবেক তারকা আর একজন বর্তমান তারকা। দুজনের মাঝে অনেক ব্যবধান থাকলেও এক জায়গায় এসে যেন এক সূতোয় গাঁথা। দুজন ফাস্ট বোলার। আর তাদের দুজনেরই এ ক্ষেত্রে রয়েছে নিজস্ব কৃতিত্ব।

বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা তার স্বপ্নের নায়ককে পেয়ে কিছুটা উল্লসিত। বাংলাদেশ ক্রিকেট দলের সাথে কাজ করতে আসার জন্য সাবেক ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার কোর্টনি ওয়ালশকে অভিন্দন জানিয়েছেন।

স্টেডিয়ামে দুজনে সাক্ষাতের সময়ের তোলা ছবি ফেসবুকে পোস্ট করে মাশরাফি লিখেছেন, ”আমাদের সাথে যোগ দেয়ার জন্য ধন্যবাদ স্যার কোর্টনি ওয়ালশ। বাংলাদেশ দলের হয়ে আপনাকে আরো একবার মহান করতে আমরা চেষ্টা করবো।”

১৯৬২ সালের ৩০ অক্টোবর জামাইকার কিংসটনে জন্মগ্রহণ করেন খ্যাতিমান ও সাবেক ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার কোর্টনি ওয়ালশ। ১৯৮৪ থেকে ২০০১ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের ফাস্ট বোলাররূপে প্রতিনিধিত্ব করেন।

এছাড়াও, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলকে ২২টি টেস্টে নেতৃত্ব দিয়েছেন তিনি। ১৯৯০-এর দশকে সহ-খেলোয়াড় কার্টলি অ্যামব্রোসের সাথে বোলিং উদ্বোধনে নেতৃত্ব দিয়ে বেশ কয়েক বছর দূর্দান্ত বোলিং নৈপুণ্য প্রদর্শনে স্মরণীয় হয়ে আছেন। ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত সর্বাধিক ৫১৯ টেস্ট উইকেট সংগ্রহের বিশ্বরেকর্ড ধারণ করেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: