শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ওয়ালেশকে আরো একবার সেরা বানাতে চান মাশরাফি



14218007_1234218326672601_1689309098_nখেলাধুলা ডেস্ক: ছবিতে দুজন হাত মেলাচ্ছেন একজন সাবেক তারকা আর একজন বর্তমান তারকা। দুজনের মাঝে অনেক ব্যবধান থাকলেও এক জায়গায় এসে যেন এক সূতোয় গাঁথা। দুজন ফাস্ট বোলার। আর তাদের দুজনেরই এ ক্ষেত্রে রয়েছে নিজস্ব কৃতিত্ব।

বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা তার স্বপ্নের নায়ককে পেয়ে কিছুটা উল্লসিত। বাংলাদেশ ক্রিকেট দলের সাথে কাজ করতে আসার জন্য সাবেক ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার কোর্টনি ওয়ালশকে অভিন্দন জানিয়েছেন।

স্টেডিয়ামে দুজনে সাক্ষাতের সময়ের তোলা ছবি ফেসবুকে পোস্ট করে মাশরাফি লিখেছেন, ”আমাদের সাথে যোগ দেয়ার জন্য ধন্যবাদ স্যার কোর্টনি ওয়ালশ। বাংলাদেশ দলের হয়ে আপনাকে আরো একবার মহান করতে আমরা চেষ্টা করবো।”

১৯৬২ সালের ৩০ অক্টোবর জামাইকার কিংসটনে জন্মগ্রহণ করেন খ্যাতিমান ও সাবেক ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার কোর্টনি ওয়ালশ। ১৯৮৪ থেকে ২০০১ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের ফাস্ট বোলাররূপে প্রতিনিধিত্ব করেন।

এছাড়াও, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলকে ২২টি টেস্টে নেতৃত্ব দিয়েছেন তিনি। ১৯৯০-এর দশকে সহ-খেলোয়াড় কার্টলি অ্যামব্রোসের সাথে বোলিং উদ্বোধনে নেতৃত্ব দিয়ে বেশ কয়েক বছর দূর্দান্ত বোলিং নৈপুণ্য প্রদর্শনে স্মরণীয় হয়ে আছেন। ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত সর্বাধিক ৫১৯ টেস্ট উইকেট সংগ্রহের বিশ্বরেকর্ড ধারণ করেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: