শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

ওয়ালটনের নতুন গেমিং কিবোর্ড, অপটিক্যাল মাউস



তথ্যপ্রযুক্তি ডেস্ক::নতুন গেমিং কিবোর্ড এবং অপটিক্যাল মাউস বাজারে ছেড়েছে ওয়ালটন। ওয়ালটনের কম্পিউটার অ্যাক্সেসরিজ প্রোডাক্ট লাইনে যুক্ত হয়েছে নতুন এক মডেলের গেমিং কিবোর্ড এবং দুই মডেলের অপটিক্যাল মাউস। সাশ্রয়ী মূল্যের উচ্চমানের এই কিবোর্ড ও মাউস টেকসই। দেখতেও আকর্ষণীয়।

ডব্লিউকেজি০০১ডব্লিউবি প্রো (WKG001WB Pro) মডেলের নতুন গেমিং কিবোর্ডের ডাইমেনশন ৪৬৫*১৬৫*৩৫ মিমি। যা তিনটি ভিন্ন রঙ্গের ব্যাকলাইট সমৃদ্ধ। এই কিবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি বাটন। উচ্চমানের এই কিবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে।

ওয়ালটনের এই গেমিং কিবোর্ডের ওপরের কভারে ব্যবহার করা হয়েছে সোনালি রঙের অ্যালুমিনিয়াম অ্যালয়। এর বাটন কভার সাদা রঙের। তিনটি ভিন্ন রঙের অ‌্যানিমেটেড ব্যাকলাইট থাকায় কিবোর্ডটি দেখতে অত্যন্ত সুদৃশ্য। এর দাম মাত্র ১,৪৯০ টাকা।

এছাড়া, বাজারে এসেছে নতুন দুই মডেলের ওয়ালটন অপটিক্যাল মাউস। ডব্লিউএমএস০০৪ডব্লিউবি (WMS004WB) মডেলের ইউএসবি মাউসের ডিপিআই ৮০০-১২০০-১৬০০। ৭ রঙের ব্যাকলাইট সমৃদ্ধ এই মাউসের দাম মাত্র ৩৯০ টাকা। ডব্লিউএমএস০০৫ডব্লিউএন (WMS005WN) মডেলের অন্য নতুন ইউএসবি মাউসটির দাম ২৫০ টাকা।

এ প্রসঙ্গে ওয়ালনের কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ মো. লিয়াকত আলী বলেন, কম্পিউটার বা ল্যাপটপে যারা কাজ করেন বা গেম খেলতে পছন্দ করেন, তাদের জন্য উপযুক্ত ওয়ালটন কিবোর্ড ও মাউস। যা ব্যবহারকারীকে দেয় উন্নত অভিজ্ঞতা। গেম খেলায় আনে স্বাচ্ছন্দ। সব ধরনের কাজে ব্যবহারকারী পান আরামদায়ক অনুভূতি।

তিনি জানান, ওয়ালটনের গেমিং ও সাধারণ কিবোর্ডের বিশেষত্ব হলো বাংলা ফন্টের সংযোজন। স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারেন এই কিবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে ওয়ালটনের কিবোর্ড ও মাউস।

ওয়ালটনের পণ্য ব্যবস্থাপক (ল্যাপটপ) মোহাম্মদ আবুল হাসনাত জানান, এই নিয়ে ওয়ালটনের গেমিং কিবোর্ডের সংখ্যা দাঁড়ালো তিনটিতে। এছাড়া, রয়েছে আরো দুই মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড। উচ্চমানের এসব কিবোর্ডের দাম ১,৫৫০ টাকা থেকে ৩৯০ টাকার মধ্যে।

তিনি আরো জানান, নতুন দুই মডেলের মাউস নিয়ে ওয়ালটনের মাউসের সংখ্যা দাঁড়িয়েছে ৭টিতে। সর্বোচ্চ ৭ডি বাটনসমৃদ্ধ এলইডি গেমিং ও সাধারণ এসব মাউসের দাম ৫৯০ টাকা থেকে ২২০ টাকার মধ্যে।

দেশের সব ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে এসব কিবোর্ড ও মাউস। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: