বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «   আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী  » «   তনু হত্যার ৩ বছর আজ: এখনও শনাক্ত হয়নি ঘাতক, হতাশ পরিবার  » «  

ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!



খেলাধুলা ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হতাশার একটি টেস্ট সিরিজের পর এবার ওয়ানডে সিরিজে আগামী ২২ জুলাই মাঠে নামবে টিম-টাইগাররা।

সাবেক লঙ্কান ক্রিকেটার থিলান সামারাবিরার বিদায়ের পর থেকেই বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের পদটা দীর্ঘদিন খালি ছিলো। তাই এই সিরিজকে সামনে রেখে টাইগার দলের ব্যাটিং পরার্মশক হচ্ছেন সাবেক দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার নিল ম্যাকেঞ্জি।

তবে বাংলাদেশ দলের ব্যাটিং পরার্মশক হিসাবে সবচেয়ে বেশি আলোচনায় ছিল মাইকেল বেভানের কথা কিন্তু তার সাথে চুক্তি চূড়ান্ত হচ্ছিল না বিসিবির।

অবশেষে সাবেক দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার নিল ম্যাকেঞ্জিকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে দ্বিতীয় টেস্ট সিরিজ শুরুর আগেই ৭ জুলাই টাইগার দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল ম্যাকেঞ্জির কিন্তু নির্ধারিত সময়ে তিনি যোগ দিতে পারেননি।

ক্রিকেট বোর্ডের বরাতে জানা গেছে, ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগেই টাইগারদের সঙ্গে গায়েনাতে যোগ দিচ্ছেন এই প্রোটিয়া কোচ।

ম্যাকেঞ্জি এর আগে দুইবার দক্ষিণ আফ্রিকা যুব দলের সহকারী কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতা আছে তার।

প্রথমে ২০১৬ সালে প্রোটিয়া যুব দলের সাথে বাংলাদেশ সফরে এসেছিলেন ম্যাকেঞ্জি। তবে সেই সিরিজটি তার জন্য সুখকর হয়নি। কারণ দক্ষিণ আফ্রিকান যুবারা সেবার বাংলাদেশের বিপক্ষে সিরিজ হেরেছিল।

এরপর চলতি বছরের শুরুতে আবারও দক্ষিণ আফ্রিকা যুব দলের সহকারী কোচের দায়িত্ব নেন তিনি। এবার বাংলাদেশ দলের সাথে নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করতে আসছেন এই সাবেক প্রোটিয়া তারকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: