সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!



খেলাধুলা ডেস্ক::ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হতাশার একটি টেস্ট সিরিজের পর এবার ওয়ানডে সিরিজে আগামী ২২ জুলাই মাঠে নামবে টিম-টাইগাররা।

সাবেক লঙ্কান ক্রিকেটার থিলান সামারাবিরার বিদায়ের পর থেকেই বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের পদটা দীর্ঘদিন খালি ছিলো। তাই এই সিরিজকে সামনে রেখে টাইগার দলের ব্যাটিং পরার্মশক হচ্ছেন সাবেক দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার নিল ম্যাকেঞ্জি।

তবে বাংলাদেশ দলের ব্যাটিং পরার্মশক হিসাবে সবচেয়ে বেশি আলোচনায় ছিল মাইকেল বেভানের কথা কিন্তু তার সাথে চুক্তি চূড়ান্ত হচ্ছিল না বিসিবির।

অবশেষে সাবেক দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার নিল ম্যাকেঞ্জিকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে দ্বিতীয় টেস্ট সিরিজ শুরুর আগেই ৭ জুলাই টাইগার দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল ম্যাকেঞ্জির কিন্তু নির্ধারিত সময়ে তিনি যোগ দিতে পারেননি।

ক্রিকেট বোর্ডের বরাতে জানা গেছে, ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগেই টাইগারদের সঙ্গে গায়েনাতে যোগ দিচ্ছেন এই প্রোটিয়া কোচ।

ম্যাকেঞ্জি এর আগে দুইবার দক্ষিণ আফ্রিকা যুব দলের সহকারী কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতা আছে তার।

প্রথমে ২০১৬ সালে প্রোটিয়া যুব দলের সাথে বাংলাদেশ সফরে এসেছিলেন ম্যাকেঞ্জি। তবে সেই সিরিজটি তার জন্য সুখকর হয়নি। কারণ দক্ষিণ আফ্রিকান যুবারা সেবার বাংলাদেশের বিপক্ষে সিরিজ হেরেছিল।

এরপর চলতি বছরের শুরুতে আবারও দক্ষিণ আফ্রিকা যুব দলের সহকারী কোচের দায়িত্ব নেন তিনি। এবার বাংলাদেশ দলের সাথে নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করতে আসছেন এই সাবেক প্রোটিয়া তারকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: