বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

ওয়ানডে দলে ফিরছেন ক্রিস গেইল



খেলাধুলা ডেস্ক::আবারো একদিনের আন্তর্জাতিক ক্রিকেট (ওডিআই) দলে ফিরছেন ক্রিস গেইল। সেপ্টেম্বরে ইংলান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে দেখা যেতে পারে এ ব্যাটিং দানবকে।

ইল্যান্ডের বিপক্ষে একদিনের ক্রিকেটে গেইলের ফেরার বিষয়ে ওয়েস্ট ইন্ডিজ দলের চিফ এক্সিকিউটিভ জনি গ্রেভ জানান, ‘সম্প্রতি ভারতের বিপক্ষে এভিন লেইসের দুর্দান্ত সেঞ্চুরি আমাকে ক্রিস গেইল এবং মারলন স্যামুয়েলসের কথা মনে করে দেয়। আমি আশা করছি ইংল্যান্ডের বিপক্ষে তাদের দু’জনকেই স্বরূপে দেখতে পাবো।’

এর আগে প্রফেশনাল ক্রিকেটার’স অ্যাসোসিয়েশনের সঙ্গে কাজ করেছেন জনি গ্রেভ। কাজ করেছেন খেলোয়াড় এবং প্রশাসকদের সঙ্গে সম্পর্ক উন্নয়ন নিয়ে।

প্রসঙ্গত, সেপ্টেম্বরে পাঁচটি ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে যাবে ওয়েষ্ট ইন্ডিজ। এরপর ডারহামের চেস্টার লি শহরে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: