সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

ওয়ানডে দলে ফিরছেন ক্রিস গেইল



খেলাধুলা ডেস্ক::আবারো একদিনের আন্তর্জাতিক ক্রিকেট (ওডিআই) দলে ফিরছেন ক্রিস গেইল। সেপ্টেম্বরে ইংলান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে দেখা যেতে পারে এ ব্যাটিং দানবকে।

ইল্যান্ডের বিপক্ষে একদিনের ক্রিকেটে গেইলের ফেরার বিষয়ে ওয়েস্ট ইন্ডিজ দলের চিফ এক্সিকিউটিভ জনি গ্রেভ জানান, ‘সম্প্রতি ভারতের বিপক্ষে এভিন লেইসের দুর্দান্ত সেঞ্চুরি আমাকে ক্রিস গেইল এবং মারলন স্যামুয়েলসের কথা মনে করে দেয়। আমি আশা করছি ইংল্যান্ডের বিপক্ষে তাদের দু’জনকেই স্বরূপে দেখতে পাবো।’

এর আগে প্রফেশনাল ক্রিকেটার’স অ্যাসোসিয়েশনের সঙ্গে কাজ করেছেন জনি গ্রেভ। কাজ করেছেন খেলোয়াড় এবং প্রশাসকদের সঙ্গে সম্পর্ক উন্নয়ন নিয়ে।

প্রসঙ্গত, সেপ্টেম্বরে পাঁচটি ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে যাবে ওয়েষ্ট ইন্ডিজ। এরপর ডারহামের চেস্টার লি শহরে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: