শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

ওয়াজের মঞ্চে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রধান বক্তার মৃত্যু



নিউজ ডেস্ক::বরগুনায় ওয়াজ মাহফিল মঞ্চে বক্তব্য দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ছগীর মল্লিক (৪০) নামে মসজিদের এক খতিবের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলা কাঁঠালতলী ইউনিয়নের কালিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. ছগীর পাথরঘাটা হাসপাতাল রোডের সংগ্রাম জামে মসজিদের খতিব ছিলেন। তিনি ওয়াজ মাহফিলের প্রধান বক্তা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালীবাড়ি গ্রামের শাহ আলম ডাক্তার বাড়ির বার্ষিক মাহফিলে মাওলানা ছগীর মল্লিক প্রধান বক্তা হিসেবে ওয়াজ করছিলেন। এসময় মাহফিলের মঞ্চে থাকা মাইকের মাউথ স্পিকারের সঙ্গে বিদ্যুতের ছেড়া তার জড়িয়ে মাউথ স্পিকারটি বিদ্যুতায়িত হয়ে যায়। আর এ মাউথ স্পিকার থেকে বিদ্যুৎস্পৃষ্টে মাহফিল মঞ্চেই তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর আয়োজন কমিটির লোকেরা পালিয়ে যায়। পরে ঘটনা স্থলে পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: