মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

ওয়াজের মঞ্চে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রধান বক্তার মৃত্যু



নিউজ ডেস্ক::বরগুনায় ওয়াজ মাহফিল মঞ্চে বক্তব্য দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ছগীর মল্লিক (৪০) নামে মসজিদের এক খতিবের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলা কাঁঠালতলী ইউনিয়নের কালিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. ছগীর পাথরঘাটা হাসপাতাল রোডের সংগ্রাম জামে মসজিদের খতিব ছিলেন। তিনি ওয়াজ মাহফিলের প্রধান বক্তা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালীবাড়ি গ্রামের শাহ আলম ডাক্তার বাড়ির বার্ষিক মাহফিলে মাওলানা ছগীর মল্লিক প্রধান বক্তা হিসেবে ওয়াজ করছিলেন। এসময় মাহফিলের মঞ্চে থাকা মাইকের মাউথ স্পিকারের সঙ্গে বিদ্যুতের ছেড়া তার জড়িয়ে মাউথ স্পিকারটি বিদ্যুতায়িত হয়ে যায়। আর এ মাউথ স্পিকার থেকে বিদ্যুৎস্পৃষ্টে মাহফিল মঞ্চেই তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর আয়োজন কমিটির লোকেরা পালিয়ে যায়। পরে ঘটনা স্থলে পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: