রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গা সংকটফের বসছে নিরাপত্তা পরিষদ, আসতে পারে কঠোর চাপ  » «   আজ থেকে ত্রাণ বিতরণ করবে সেনাবাহিনী  » «   স্বামীর পরকীয়া দেখে ফেলায় স্ত্রীর সঙ্গে অদ্ভুত কান্ড!  » «   চীনের পাতা ফাঁদে মিয়ানমার  » «   আইটেম গানে নাচবেন শাকিব-মিম  » «   মডেল থেকে জঙ্গি : ল্যাপটপে চাঞ্চল্যকর তথ্য!  » «   ‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’  » «   বাড্ডায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২  » «   সাপাহারে দূর্গা পূজার প্রতিমা তৈরীর কাজ শেষ: বাঁকী প্রতিমার সাজ সজ্জা  » «   দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু  » «   এবার ধর্ষণের অভিযোগে ফলপ্রিয় ‘ফলাহারি বাবা’ গ্রেফতার  » «   ‘হালে পানি না পেয়ে প্রধানমন্ত্রীর নিখুঁত প্রচেষ্টায় খুঁত ধরার অপচেষ্টা বিএনপির’  » «   মেক্সিকোয় ভূমিকম্পে ৮ বিদেশি নাগরিক নিহত  » «   আবেগ লুকিয়ে রাখা মোটেও বুদ্ধিমানের কাজ নয়  » «   খুলনায় ‘চিংড়িতে জেলি’ পুশের অভিযোগ  » «  

ওসমানীনগরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড



ডেস্ক রিপোর্ট:: ওসমানীনগরে স্ত্রীকে হত্যার দায়ে কয়েছ মিয়া নামে এক ব্যক্তির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক মোছাম্মৎ রোকশানা বেগম হেপি এ আদেশ দেন।
দণ্ডপ্রাপ্ত কয়েছ মিয়া বর্তমানে পলাতক রয়েছেন। তিনি মৌলভীবাজার জেলার পূর্ব মধুহাটি গ্রামের আবদুল খালিকের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৪ জুলাই রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে যান কয়েস মিয়া। ওই রাতেই তিনি স্ত্রী সুলতানা বেগমের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।
এ ঘটনায় নিহত সুলতানার মা সুন্দর বিবি বাদী হয়ে থানায় মামলা করেন। ওই বছরের ২৪ ডিসেম্বর কয়েস মিয়াকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
সংশ্লিষ্ট আদালতের এপিপি মোস্তফা দিলওয়ার আল আজহার জানান, মামলার ১৬ জন সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত বুধবার কয়েস মিয়ার মৃত্যুদণ্ড দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: