বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «  

ওসমানীনগরে স্কুলের মাঠ দখল করে প্রভাবশালীর রাস্তা নির্মাণ



ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে রাস্তা নির্মাণ করেছেন মুহিবুর রহমান নামের এক প্রভাবশালী। গত বুধবার মধ্যরাতে উপজেলার সাদীপুর ইউপির চাতলপাড়ে ঘটনাটি ঘটে।

খবর পেয়ে রাত দেড়টার দিকে ওসমানীনগর থানা পুলিশ বিদ্যালয়ে গিয়ে রাস্তার নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় দেব বলেন, উপজেলার সাদীপুর ইউপির পাচতপাড় গ্রামের মৃত দরবেশ উল্যার ছেলে প্রভাবশালী মুহিবুর রহমান রাতের আধারে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠের উপর দিয়ে মাটি ফেলে রাস্তা নির্মাণ শুরু করেন। খবর পেয়ে বিষয়টি আমি ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে রাস্তা নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমানের নিকট বিদ্যালয়ের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ প্রদান করেছি।

দখলকারী মুহিবুর রহমানের সাথে তার ব্যক্তিগত মোঠোফোনের এ নম্বারে ০১৭১৯০১০০২৬ কথা হলে তিনি বিষয়টি নিয়ে এখন কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন। পরে কথা বলবেন বলে জানান।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন শৃংখলা রক্ষার স্বার্থে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তার নির্মাণ কাজ কন্ধ করে দেয়।
ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বিদ্যালয়ের পক্ষ থেকে লিখিত আবেদন গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: