রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

ওসমানীনগরে স্কুলের মাঠ দখল করে প্রভাবশালীর রাস্তা নির্মাণ



ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে রাস্তা নির্মাণ করেছেন মুহিবুর রহমান নামের এক প্রভাবশালী। গত বুধবার মধ্যরাতে উপজেলার সাদীপুর ইউপির চাতলপাড়ে ঘটনাটি ঘটে।

খবর পেয়ে রাত দেড়টার দিকে ওসমানীনগর থানা পুলিশ বিদ্যালয়ে গিয়ে রাস্তার নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় দেব বলেন, উপজেলার সাদীপুর ইউপির পাচতপাড় গ্রামের মৃত দরবেশ উল্যার ছেলে প্রভাবশালী মুহিবুর রহমান রাতের আধারে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠের উপর দিয়ে মাটি ফেলে রাস্তা নির্মাণ শুরু করেন। খবর পেয়ে বিষয়টি আমি ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে রাস্তা নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমানের নিকট বিদ্যালয়ের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ প্রদান করেছি।

দখলকারী মুহিবুর রহমানের সাথে তার ব্যক্তিগত মোঠোফোনের এ নম্বারে ০১৭১৯০১০০২৬ কথা হলে তিনি বিষয়টি নিয়ে এখন কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন। পরে কথা বলবেন বলে জানান।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন শৃংখলা রক্ষার স্বার্থে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তার নির্মাণ কাজ কন্ধ করে দেয়।
ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বিদ্যালয়ের পক্ষ থেকে লিখিত আবেদন গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: