সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

ওসমানীনগরে মোটর সাইকেলের চাকায় শাড়ির আঁচল পেচিয়ে মহিলা ইউপি সদস্যের মৃত্যু



নিউজ ডেস্ক:: ওসমানীনগরে মোটর সাইকেলের চাকায় শাড়ির আঁচল পেচিয়ে এক ইউপি সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে।সোমবার বিকেল ৫টায় উপজে্রলা তাজপুর-বালাগঞ্জ সড়কের মোল্লাপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত শিপ্রা রাণী দত্ত (৪০) উপজেলার উছমানপুর ইউনিয়নের বাসিয়া গ্রামের মোহন লাল দত্ত রুণুর স্ত্রী। তিনি উছমান ইউনিয়নের সংরক্ষিত ৭. ৮ ও ৯ নং ওয়ার্ডের দুই বারের নির্বাচিত সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,সোমবার বিকেলে ৫টায় দিকে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে এলাকার এক যুবকের মোটর সাইকেলের পিছনে ওঠেন শীপ্রা রাণী।পথিমধ্যে অবসাবধানতাবশত চলন্ত মোটর সাইকেলের চাকায় তার শাড়ি পেঁছিয়ে গেলে মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যার দিকে মারা যান তিনি।

উছমানপুর ইউপি সদস্য খালেদ মিয়া বলেন,শীপ্রা রাণী চলন্ত মোটর সাইকেলের চাকায় শাড়ি পেঁছিয়ে সাইকেল থেকে পড়ে গিয়ে মারত্মক ভাবে আহত হন।পরে হাসপাতালে তিনি মারা যান।ওসমানীনগর থানার এএসআই রুমি আক্তার সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: