রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

ওসমানীতে সন্তান জন্মদানের ৩ ঘন্টার মধ্যে প্রসূতি নিখোঁজ



15নিউজ ডেস্ক :: সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে সন্তান জন্মদানের ৩ ঘন্টার মধ্যে এক প্রসূতি নিখোঁজের ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হলে অনেক খোঁজাখুজির পর মহিলার সন্ধান মিলেছে পাঠানটুলাস্থ রাগিব-রাবেয়া হাসপাতালে।
সোমবার সকাল পৌনে ৮টার দিকে নিখোঁজের ঘটনা ঘটেছে। ১১টার দিকে তার খোঁজ পায় পরিবারের সদস্যরা। নিখোঁজ প্রসূতি রোজিনা বেগম (২৩) সুনামগঞ্জের দিরাই উপজেলার ফাতেমানগর গ্রামের আফাজ উদ্দিনের স্ত্রী।
আফাজ উদ্দিন জানিয়েছেন, ওসমানী হাসপাতালের ১৫নং ওয়ার্ডের বি-১৬ নং বেডে ভর্তি হওয়ার পর সোমবার ভোর রাতে ছেলে সন্তানের জন্ম দেন রোজিনা। বিশ্রাম কক্ষ থেকে সকালে ওয়ার্ডে নিয়ে আসার পর পৌনে ৮টা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। হাসপাতালে ও আশপাশে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মিলেনি।
বিষয়টি নিয়ে হাসপাতালে তোলপাড় সৃষ্টি হয়। একপর্যায়ে সকাল ১১টা ২ মিনিটে নগরীর রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে খোঁজ পাওয়া যায় রোজিনার।
আফাজ উদ্দিনের অভিযোগ, তার স্ত্রী ঠিকমতো হাঁটতেও পারছেন না। হাসপাতালে থাকা কোনো দালালচক্র তাকে রাগীব-রাবেয়া হাসপাতালে নিয়ে যেতে পারে।
ওসমানী মেডিকেল হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ইব্রাহীম আলী জানিয়েছেন, প্রসূতি সন্তান জন্মদানের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি মানসিকভাবে কিছুটা বিধ্বস্ত ছিলেন।
হাসপাতালে যখন পরিচ্ছন্নতা চলছিল তখন রোগির স্বজনরা একটু বাইরে ছিলেন। ওইসময় হাটতে হাটতে রোজিনা হাসপাতাল থেকে বেরিয়ে যান। একটি সিএনজি-অটোরিকশা রাগিব-রাবেয়ায় হাসপাতালে পৌঁছে দিয়েছে বলে আমরা জেনেছি। তবে, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: