শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

ওসমানীতে নারীর জুতা ও পেটের ভেতর স্বর্ণের বার উদ্ধার



 

ডেস্ক রিপোর্ট:: সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে স্বর্ণের বারসহ এক নারীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। সোমবার বিকেলে আটকের পর ওই নারীর জুতা ও পেটের ভেতর থেকে প্রায় পৌনে তিন কেজি পরিমান স্বর্নের বার উদ্ধার করা হয়।

আটক সুলতানা ইয়াসমিন ঢাকার মিরপুর এলাকার মৃত মোশারফ হোসেনের মেয়ে। তিনি রোববার বিকেল ৫টা ২০ মিনিটে দুবাই থেকে আসা ফ্লাই দুবাইয়ের ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দরের শুল্কগোয়েন্দারা জানান, হাঁটাচলার সময় সন্দেহ হলে সুলতানা ইয়াসমিনকে তল্লাশী চালান শুল্ক গোয়েন্দারা। প্রথমে তাঁর হিল জুতার ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার করা হয়। এরপর পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত স্বর্ণের মূল্য প্রায় সোয়া কোটি টাকা বলে জানা গেছে।শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের সহকারী রাজস্ব কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন,আটক নারীর শরীর আরও তল্লাশী করা হচ্ছে। তাঁর কাছে আরও স্বর্ণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিমানবন্দর কাস্টমসের সহকারী রাজম্ব কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ওই নারীর কাছে আরও স্বর্নের বার লুকানো রয়েছে কি না তা জানতে ডাক্তারী পরীক্ষাও করা হবে। পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে তিনি কি পরিমাণ সোনা চোরাচালান করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: